ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

সতীর্থ ইমরুলের বাবার মৃত্যুতে শোক জানালেন তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২০
সতীর্থ ইমরুলের বাবার মৃত্যুতে শোক জানালেন তামিম ইমরুলের বাবার মৃত্যুতে শোক জানালেন তামিম

সম্প্রতি বাবা হারিয়েছেন ইমরুল কায়েস। রোববার (১৯ এপ্রিল) রাত ৯টা ১৫ মিনিটে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যানের বাবা বানি আমিন বিশ্বাস। 

দীর্ঘদিনের সতীর্থ ইমরুলের বাবার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শোক প্রকাশ করেছেন তামিম ইকবাল। নিজের অফিসিয়াল ফেসবুকে ৩১ বছর বয়সী ওপেনার লেখেন, ‘জাতীয় দলের ক্রিকেটার এবং আমার দীর্ঘদিনের সতীর্থ ইমরুল কায়েসের বাবা মো. বানি আমিন গতকাল রাতে ইন্তেকাল করেছেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার এই মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। আমি মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি যেন আল্লাহ তাকে বেহেশত নসীব করেন। ইমরুলের পরিবারের সদস্যদের প্রতি রইল আমার গভীর সমবেদনা। ’ 

তামিমের পোস্ট করা ছবিশোকাবহ এই লেখার সঙ্গে ইমরুলের বাবার এক ছবিও পোস্ট করেন তামিম।  

গত ২৩ মার্চ মেহেরপুর-কাথুলি সড়কের ছহিউদ্দীন ডিগ্রি কলেজের সামনে আলমসাধুর ধাক্কায় ইমরুলের বাবা বানি আমিন বিশ্বাস গুরুতর আহত হন। পরে তাকে হেলিকপ্টারে করে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, ২০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।