ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

কেউ বিপদে পড়লে সাহায্য করুন: রুবেল হোসেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২০
কেউ বিপদে পড়লে সাহায্য করুন: রুবেল হোসেন সন্তানের সঙ্গে রুবেল হোসেন/ছবি- রুবেলের ফেসবুক পেজ থেকে সংগৃহীত

করোনা ভাইরাস মহামারি আকারে ছড়িয়ে পড়ার পর অঘোষিত লকডাউন চলছে দেশে। এতে বিপাকে পড়েছেন অসংখ্য মানুষ। বিশেষ করে আয়ের পথ বন্ধ হয়ে যাওয়ায় চরম সংকটে পড়েছেন সমাজের দুস্থ ও অসহায় মানুষজন। 

এসব অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে আসার এখনই সময়। এর বিনিময়ে কেউ বিপদে পড়লে সৃষ্টিকর্তার কাছ থেকেও সাহায্য আসবে বলে মনে করেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্টে রুবেল লিখেছেন, ‘কেউ বিপদে পড়লে সাহায্য করুন। আপনি বিপদে পড়লে আল্লাহর পক্ষ থেকে, কেউ আপনাকে সাহায্য করবে। ইনশাআল্লাহ। ’

করোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে দেশের ক্রীড়া তারকারা বিশেষ করে ক্রিকেটররা শুরু থেকেই অগ্রণী ভূমিকা রেখে চলছেন। সাকিব আল হাসান ২০১৯ বিশ্বকাপে তার স্মৃতিময় ব্যাট নিলামে তুলেছিলেন। নিলামে ২০ লাখ টাকায় বিক্রি হয়েছে তার সেই ব্যাট। এই অর্থের পুরোটাই সাকিবের ফাউন্ডেশনের মাধ্যমে করোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে ব্যয় করা হবে।

এর আগে জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তিবদ্ধ ক্রিকেটাররা তাদের বেতনের অর্ধেক দান করে দিয়েছেন। এছাড়া ব্যক্তিগতভাবে এগিয়ে এসেছেন তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেনসহ আরও অনেকে। রুবেল হোসেন তো নিজ বাড়ির ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করে দিয়েছেন। পাশাপাশি ভাড়াটিয়া ও এলাকার কয়েকশ দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এছাড়া ঢাকায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করতেও দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।