ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ব্যাট ও ক্যাপ নিলামে তুলছেন স্মারক সংগ্রাহক জসিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২০
ব্যাট ও ক্যাপ নিলামে তুলছেন স্মারক সংগ্রাহক জসিম

করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার তাদের পছন্দের স্মারক ব্যাট নিলামে তুলেছেন। ইতিমধ্যে সাকিব আল-হাসান বিশ্বকাপে খেলা ব্যাট নিলামে তুলে ২০ লাখ টাকায় বিক্রি করে দিয়েছেন। আরো কয়েকজন ক্রিকেটার সেই পথেই হাঁটছেন। এবার দেশের অন্যতম স্মারক সংগ্রাহক জসিম উদ্দিন তার সংগ্রহে থাকা ব্যাট ও ক্যাপ নিলামে তুলবেন।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে জসিম ব্যাপারটি নিশ্চিত করেছেন। একটি স্ট্যাটাসে তিনি লিখেন, ‘দেশের এই ক্রান্তিকালে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আমার সংগ্রহে থাকা ২০১১ বিশ্বকাপে বাংলাদেশ দলের সকল ক্রিকেটারের অটোগ্রাফসহ ব্যাট এবং বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজার অটোগ্রাফ দেওয়া ক্যাপ নিলামে তুলতে যাচ্ছি।

আশা করছি আপনারা সবাই এগিয়ে আসবেন। ’

এর আগে অসুস্থ থাকা ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের চিকিৎসার জন্য নিজের সংগ্রহে থাকা দশটি ব্যাট দিয়ে সাহায্য করেছিলেন জসিম। এছাড়াও কয়েকদিন আগে করোনা ভাইরাসে সুবিধাবঞ্চিত মানুষদেরকে খাদ্যসামগ্রী দিয়ে সাহায্য করেছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।