ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

আকমলের মতো আশরাফুলকে নিয়েও আক্ষেপ হার্শার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২০
আকমলের মতো আশরাফুলকে নিয়েও আক্ষেপ হার্শার হার্শা, আশরাফুল এবং আকমল/ছবি: সংগৃহীত

ম্যাচ ফিক্সিং সংক্রান্ত অপরাধে তিন বছর সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন পাকিস্তানি ক্রিকেটার উমর আকমল। ভারতের ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলে একে ভালো একজন প্রতিভাবান ব্যাটসম্যানের অপচয় হিসেবে আখ্যা দিয়েছেন। এসময় তিনি বাংলাদেশের আশরাফুলের কথাও মনে করেন। দুজনকে নিয়েই ভীষণ আক্ষেপ প্রকাশ করেন হার্শা।

আশরাফুল আর আকমলকে নিয়ে হার্শা এক টুইট বার্তায় এমন আক্ষেপ প্রকাশ করেছেন। ভারতীয় এই ক্রিকেট বিশ্লেষক মনে করেন, আশরাফুল ও আকমল দুজনই অসম্ভব প্রতিভাবান ক্রিকেটার।

বাংলাদেশ অনেক ম্যাচ জিতেছে আশরাফুলের কারণে। ২০১৩ সালে বিপিএলে ফিক্সিংয়ের অপরাধে পাঁচ বছর নিষিদ্ধ হয়েছিলেন আশরাফুল। নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটেও ফিরেছেন। তবে ৩৫ বছর বয়সী ব্যাটসম্যানের আন্তর্জাতিক ক্যারিয়ার শেষের দিকেই বলা যায়।

টুইট বার্তায় হার্শা বলেন, ‘আমাদের (ভারত) পূর্বে (বাংলাদেশ) ও পশ্চিমে (পাকিস্তানে) দুজন অসামান্য প্রতিভাবান দেখেছি, একজন মোহাম্মদ আশরাফুল এবং অন্যজন উমর আকমল। তোমার প্রতিভাকে তুমি কতটা কাজে লাগাচ্ছো সেটির ওপর নির্ভর করে ক্যারিয়ারে তুমি কত দূর যাবে। শুধু প্রতিভা থাকলেই হয় না, সেটা কাজে লাগাতে হয়। ’

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।