ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

এক বছর পেছালো ‘দ্য হান্ড্রেড’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২০
এক বছর পেছালো ‘দ্য হান্ড্রেড’ এক বছর পেছলো ‘দ্যা হান্ড্রেড

চলতি বছরের ৮ জুলাই অনুষ্ঠিত হওযার কথা ছিল ক্রিকেটের নতুন সংস্করণ ‘দ্য হান্ড্রেড’র উদ্ধোধনী মৌসুম। কিন্তু বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারণে শুরুর আগেই এক বছর পিছিয়ে গেলো ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) নতুন এ টুর্নামেন্ট। 

২০২১ সালে অনুষ্ঠিত হবে ৮ দলের নতুন এ টুর্নামেন্ট। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) ‘দ্য হান্ড্রেড’ স্থগিত করার বিষয়টি নিশ্চিত করে ইসিবি।

 

সিদ্ধান্তটি অপ্রত্যাশিত নয়। গত সপ্তাহেই ইসিবি জানিয়েছিল, দেশটিতে ০১ জুলাই পযর্ন্ত সব ধরনের পেশাদার ক্রিকেট স্থগিত রাখার কথা।  

বুধবার (২৯ এপ্রিল) ক্রিকেটের ভবিষ্যৎ সময়সূচি নিয়ে এক সভায় বসে ইসিবি। সেখানেই সিদ্ধান্ত হয় নারী ও পুরুষ দল নিয়ে হতে যাওয়া ‘দ্য হান্ড্রেড’ এক বছর স্থগিত রাখার বিষয়টি।

দ্য হান্ড্রেড’র উদ্বোধনী মৌসুম স্থগিত করার ব্যাপারে ইসিবি’র প্রধান নির্বাহী টম হ্যারিসন ব্রিটিশ গণমাধ্যম বিবিসি’কে বলেন, ‘আজকের সিদ্ধান্তটি খুবই হতাশার। দেশ খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তবে উত্তেজনার বিষয় হলো, আমরা আগামী বছর ফিরে আসবো। একটি প্রতিযোগিতা শুরুর প্রক্রিয়া থেকে আমরা অনেক ভয়ঙ্কর কিছু শিখেছি। তবে এ প্রতিযোগিতা এ বছর চালিয়ে যাওয়া আমাদের পক্ষে সম্ভবপর নয়। ’ 

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।