ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

করোনায় সাহায্যের জন্য বিশ্বকাপ জার্সি দান করলেন নিকোলস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩১ ঘণ্টা, মে ১, ২০২০
করোনায় সাহায্যের জন্য বিশ্বকাপ জার্সি দান করলেন নিকোলস হেনরি নিকোলস

নিউজিল্যান্ডের ব্যাটসম্যান হেনরি নিকোলস তার দেশের করোনার ক্ষতিগ্রস্তদের সাহায্য করছেন। সেজন্য ২০১৯ বিশ্বকাপের ফাইনালের জার্সিটি ইউনিসেফে দান করে দিচ্ছেন। ইউনিসেফের একটি গ্রুপের সঙ্গে যুক্ত আছেন নিকোলস, সেটার মাধ্যমে বিশ্বকাপ ক্রিকেটে নিউজিল্যান্ড স্কোয়াডের সব সদস্যদের অটোগ্রাফ সম্বলিত দু'টি জার্সি দান করছেন।

লর্ডসে বিশ্বকাপ ক্রিকেটের ফাইনালে দারুণ খেলেছিলেন নিকোলস। ওপেনিংয়ে ব্যাট করতে নেমে দলের পক্ষে সর্বোচ্চ ৫৫ রান করেছিলেন তিনি।

কিন্তু দুর্ভাগ্যবশত ফাইনালে হেরে যার তার দল। ফাইনাল ম্যাচটি ড্র হওয়া খেলা গড়ায় সুপার ওভারে। সুপার ওভারের খেলা ড্র হলে শেষ পর্যন্ত বাউন্ডারি গণনায় বিশ্বকাপ শিরোপা হাতছাড়া হয় কিউইদের।

ইউনিসেফ নিউজিল্যান্ড স্যালভেশন আর্মি এবং কাউন্টডাউনের সঙ্গে অংশীদার হিসেবে যুক্ত রয়েছে যারা সারাদেশে জরুরি স্বাস্থসম্মত খাবার যোগান দিয়ে থাকে। স্যালভেশন আর্মি সাধারণত সপ্তাহে ১২০০ প্যাকেট খাবার সরবরাহ করে থাকে যেটা এখন সপ্তাহে ৬০০০ প্যাকেটে প্রয়োজন হচ্ছে। ইউনিসেফ এসব দুস্থ পরিবারদের সাহয্যের জন্য ফান্ড গঠন করছিলো। নিকোলস এটার সঙ্গেই যুক্ত ছিলেন এবং সাহায্য করতে মরিয়া হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ০০২৯ ঘণ্টা, মে ০১, ২০২০
আরএআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।