ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

স্বাস্থকর্মীদের জন্য তহবিল সংগ্রহে ম্যারাথনে দৌড়াবেন স্টোকস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, মে ৫, ২০২০
স্বাস্থকর্মীদের জন্য তহবিল সংগ্রহে ম্যারাথনে দৌড়াবেন স্টোকস বেন স্টোকস

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে হাসপাতাল ও স্বাস্থ্যকর্মীদের জন্য তহবিল সংগ্রহে প্রথমবারের মতো এক চ্যারিটি হাফ ম্যারাথনে দৌড়াবেন বেন স্টোকস। মঙ্গলবার (০৫ মে) ইংলিশ অলরাউন্ডারকে দৌড়াতে দেখা যাবে ম্যারাথনে। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে এক ভিডিও পোস্ট করে স্টোকস জানিয়েছেন, ব্রিটেনের জাতীয় স্বাস্থ্য ব্যবস্থার তহবিল সংগ্রহের জন্য নিজেদের বাড়ির উঠোনে পুরো ম্যারাথন দৌড়ে যে তিনজন লোককে ‘ক্রিকেট গার্টেন ম্যারাথন টিম’ হিসেবে অভিহিত করা হয়েছিল তাদের দ্বারা অনুপ্রাণিত হয়েছেন তিনি।

ইংল্যান্ডকে প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বকাপ জেতানো অলরাউন্ডার বলেন, ‘অর্ধ ম্যারাথন এমন কিছু যা আমি সব সময় করার কথা ভেবেছি কিন্তু সত্যিকারার্থে তা কখনও করতে পারিনি।

নিঃসন্দেহে আমরা লকডাউনের মধ্যে আছি। তাই আমি ভাবলাম বাইরে যাওয়ার সুযোগটা নিই এবং আমি যাচ্ছি তহবিল সংগ্রহের জন্য। ’ 

২৮ বছর বয়সী তারকা মনে করেন, তার এই প্রচেষ্টা মানুষজনকে তহবিল সংগ্রহে উৎসাহ যোগাবে। এর আগে তার সর্বোচ্চ দৌড় ৮ কিলোমিটার বলেও জানান স্টোকস।  

ইংলিশ অলরাউন্ডার আরও বলেন, ‘আমি আশাবাদী, ক্রিকেট গার্টেন ম্যারাথনের জন্য কিছু অনুদান দেওয়ার ব্যাপারে আমি মানুষজনকে অনুপ্রাণিত করতে পারবো।  আমি কেবল চেষ্টা করছি তারা যা সংগ্রহ করেছে সেই তহবিলে আরও কিছু অর্থ যোগ করার। ’

‘ক্রিকেট গার্টেন ম্যারাথন’ থেকে প্রাপ্ত সমস্ত অর্থ ব্যয় করা হবে করোনার বিরুদ্ধে লড়ে যাওয়া হাসপাতাল ও স্বাস্থ্যকর্মীদের জন্য।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, মে ০৫, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।