ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

নিজের বায়োপিকে সালমান খানকে চান শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, মে ৫, ২০২০
নিজের বায়োপিকে সালমান খানকে চান শোয়েব আখতার সালমান খান ও শোয়েব আখতার

আন্তর্জাতিক ক্রিকেটে ৪৪৪ উইকেট নিয়ে ক্যারিয়ারের ইতি টানেন শোয়েব আখতার। অবশ্য অবসর নিলেও ক্রিকেট ছেড়ে যাননি ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’। 

কখনও ক্রিকেট বিশ্লেষক, কখনও ধারাভাষ্যকার হিসেবে কাজ করে করে যাচ্ছেন ৪৪ বছর বয়সী সাবেক পাকিস্তানি পেসার। তবে বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমেই সময়টা বেশি কাটছে তার।

এমনকি নিজের ইউটিউব চ্যানেলে মাঝেমধ্যে ‘বিস্ফোরক’ কথা বলেও ক্রিকেট দুনিয়াকে নাড়িয়ে দিচ্ছেন শোয়েব।  

নিজের অফিসিয়াল টুইটারে দেওয়া তেমন এক খবরে আবারও আলোচনায় বিশ্বের সর্বোচ্চ গতির রেকর্ড গড়া বোলার। টুইটারে ভক্তদের সঙ্গে কথা বলার সময় জানিয়েছেন, কখনও যদি তার বায়োপিক হয় তবে নিজের চরিত্রে বেছে নেবেন বলিউডের ‘ভাইজান’ খ্যাত তারকা সালমান খানকে। ’ 

সালমান ভক্ত শোয়েব আখতার বেশ কয়েকবার টুইটারে তার প্রিয় তারকার প্রশংসা করেছেন বিভিন্ন সময়। ২০১৬ সালে দুবাইতে বলিউড তারকার সঙ্গে সাক্ষাতের একটি ছবিও পোস্ট করেছিলেন তিনি। এমনকি ২০১৮ সালে যখন সালমানের ৫ বছরের সাজার রায় হয় তখন পাকিস্তানি পেসার তার প্রিয় তারকা ও পরিবারের পাশে থাকা নিয়েও টুইট করেন।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মে ০৫, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।