ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

‘পুরোদমে টিকটকার হয়ে যাও’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, মে ৭, ২০২০
‘পুরোদমে টিকটকার হয়ে যাও’ সপরিবারে টিকটক ভিডিও বানিয়েছেন ডেভিড ওয়ার্নার-ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার ডেভিড ওয়ার্নার সবসময় খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন। কখনো তার বিধ্বংসী ব্যাটিংয়ের জন্য, আবার কখনো দুর্দান্ত ফিল্ডিংয়ের জন্য। তবে এবার তিনি একটু ভিন্ন কারণে খবরের শিরোনামে এলেন, যা দেখে তার ভক্তরাও বেজায় খুশি।

কারোনা ভাইরাসের কারণে সম্প্রতি টিকটকে বেশ সক্রিয় হয়েছেন ডেভিড ওয়ার্নার। নিজের পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে মজার মজার ভিডিও বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সমর্থক ও সতীর্থদের জন্য পোস্ট করেন।

এতে করে সমর্থকদের কাছ থেকে বেশ মজার মজার প্রতিক্রিয়াও পাচ্ছেন তিনি।

সম্প্রতি ওয়ার্নার তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি টিকটক ভিডিও আপলোড করেন, যেখানে তার মেয়ের সঙ্গে তাকে ভারতীয় হিন্দি গানের সঙ্গে নাচতে দেখা যায়। এরপর অরেকটি বলিউড গানের সঙ্গে তার স্ত্রীর একটি নাচের ভিডিও প্রকাশ করেন। এরপর সদ্যোজাত মেয়েকে সঙ্গে নিয়ে পুরো পরিবারকে নিয়েই টিকটক ভিডিও আপলোড করেন।

অজি ওপেনারের এমন সব কাণ্ডে তার সমর্থকরা বেশ মজাই পেয়েছেন। নানাভাবে তার ভিডিওতে কমেন্ট করে প্রতিক্রিয়া জানিয়েছেন তারা। অনুজ সিং নামে একজন কমেন্ট করেছেন ‘তাকে কেউ মনে করিয়ে দেন যে, সে আন্তর্জাতিক পর্যায়ে ক্রিকেট খেলে। ’ জেডকিন নামের এক ব্যক্তি মজা করে লেখেন ‘বন্ধু পুরোদমে টিকটকার হয়ে যাও, ক্রিকেট নিয়ে চিন্তা করো না। ’

করোনার কারণে সবধরনের ক্রিকেট আপাতত স্থগিত রয়েছে। আবার ক্রিকেট মাঠে ফিরলে ওয়ার্নারকে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কের দায়িত্বে দেখা যাবে।

ভিডিওটি দেখুন এখানে- 

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মে ০৭, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।