ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

কোহলি বেশি স্লেজিং করে: রুবেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, মে ৯, ২০২০
কোহলি বেশি স্লেজিং করে: রুবেল

ক্রিকেট মাঠে স্লেজিংয়ের শিকার কমবেশি সব ক্রিকেটারই হয়েছেন। এ স্লেজিংয়ের জন্য ক্রিকেটারদের মধ্যে দ্বন্দ্ব লাগে বেশি। বিশেষ পেস বোলার আর ব্যাটসম্যানদের মধ্যেই এটা বেশি লক্ষ্য করা যায়। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন বলেছেন, ভারতের বিরাট কোহলি মাঠে বেশি স্লেজিং করেন। এ নিয়ে তার সঙ্গে বিরোধ রয়েছে রুবেলের।

শুক্রবার (মে ৮) রাতে তামিম ইকবালের সঙ্গে ফেসবুক লাইভে এ কথা জানান রুবেল। তিনি জানান, বিরাট কোহলির সঙ্গে অনূর্ধ্ব-১৯ দলে খেলার সময়ই স্লেজিং নিয়ে কোহলির সঙ্গে বিরোধ সৃষ্টি হয়।

সেই থেকেই এখনো রুবেলের সঙ্গে কোহলির বিরোধ লেগে আছে।

রুবেল বলেন, ‘বিরাট কোহলি স্লেজিং বেশি করে। ওর বিপক্ষে আমি অনূর্ধ্ব-১৯ থেকে খেলেছি। তখন থেকেই খুবই স্লেজিং করতো সে। দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ ত্রিদেশীয় সিরিজের একটা ম্যাচে সে খুব স্লেজিং করছিলো। যে নামছে তাকেই গালিগালাজ করছিলো। ওই ম্যাচে আমি ওর উইকেটটা নিয়ে ওকেও গালি দিয়েছিলাম কোহলিও আমার দিকে ব্যাট নিয়ে তেড়ে আসছিলো। পরে আম্পায়ার এসে সেটা থামিয়ে দেয়। জাতীয় দলেও অনেক স্লেজিং করছে আপনারা তো জানেন। মূলত অনূর্ধ্ব-১৯ থেকেই কোহলির সঙ্গে আমার এ বিরোধ তৈরি হয়। ’

বাংলাদেশ সময়: ০০৩৫ ঘণ্টা, মে ০৯, ২০২০
আরএআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।