ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট সম্পর্কে জানালেন তামিম ইকবাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, মে ৯, ২০২০
ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট সম্পর্কে জানালেন তামিম ইকবাল জেমি সিডন্স ও তামিম ইকবাল

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম ওপেনার তামিম ইকবাল। ক্যারিয়ারের ভালো ও খারাপ সময় দু’টোই দেখেছেন। চাপ থেকে মুক্ত হয়ে কিভাবে ঘুরে দাড়াতে হয় সেটা বেশ ভালো করেই জানেন বাংলাদেশ দলের অভিজ্ঞ এ ব্যাটসম্যান।

শুক্রবার (মে ৮) রাতে ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে পেসার তাসকিন আহমেদ ও রুবেল হোসেনের সঙ্গে লাইভে তামিম জানিয়েছেন তার ক্যারিয়ারের টার্নি পয়েন্ট কোথায় ছিল। তিনি জানিয়েছেন, কোচ জেমি সিডন্সের অধীনে খেলার সময়ই তার ক্যারিয়ারটা ধীরে ধীরে পরিবর্তন হয়েছে।

তামিম বলেন, ‘আমার ক্যারিয়ারের শুরটা ভালো হয়েছিল। ২০০৭ বিশ্বকাপে ভারতের বিপক্ষে ভালো খেলেছিলাম। এরপর লম্বা সময় ভালো আর খেলিনি। দলে জায়গা পাওয়ার মতো খেলেছি, কিন্তু ভালো কোনো ইনিংস খেলতে পারিনি। এরপর জেমি সিডন্স যখন এলো কোচ হয়ে তখন আমার ক্যারিয়ারটা পরিবর্তন হয়েছে। আমি যখন ওর কাছ থেকে কাজ করা শুরু করলাম, আমার যত সীমাবদ্ধতা ছিলো সেটা কাটিয়ে উঠে স্ট্রোক আরও বাড়ালাম, দুর্বলতা নিয়ে কাজ করলাম। যতদিন তার অধীনে কাজ করেছি উন্নতি করেছি। আমার ক্যারিয়ারে টানিং পয়েন্ট ছিলো ওটা। ’

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, মে ০৯, ২০২০
আরএআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।