ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

দর্শকশূন্য মাঠে সেই আকর্ষণ থাকবে না: কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, মে ৯, ২০২০
দর্শকশূন্য মাঠে সেই আকর্ষণ থাকবে না: কোহলি

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে ক্রীড়া বিশ্ব থমকে গেছে। পুনরায় কবে থেকে মাঠে খেলা গড়াবে তার কোনো নিশ্চয়তা নেই। সামনে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি থাকলেও তা নিয়ে সাড়া মিলছে না। বিশেষজ্ঞদের মতে বিশ্বকাপসহ অন্যান্য ক্রিকেট সিরিজগুলো শুরু  শুরু হলেও সেটি দর্শকশূন্য স্টেডিয়ামে হতে পারে। তবে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি মনে করেন এমন অবস্থায় খেলা হলে রোমাঞ্চ থাকবে না।

ক্রিকেট না হলেও ইউরোপিয়ান অনেক ফুটবল লিগের অনুশীলন শুরু হয়েছে। ইতোমধ্যে বার্সেলোনা মাঠে নেমে পড়েছে।

কিন্তু অজি ওপেনার ডেভিড ওয়ার্নার আবার জানিয়েছেন, পরিস্থিতি যে দিকে এগোচ্ছে, তাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়া কঠিন। তবে কোহলি দর্শকশূন্য স্টেডিয়ামের পক্ষে থাকলেও এমন ম্যাচে কতটুকু আকর্ষণ হবে সে ব্যাপারে তিনি সন্দিহান।

এক সাক্ষাৎকারে কোহালি বলেন, ‘স্টেডিয়মে দর্শকশূন্য অবস্থায় খেলা হতেই পারে। কিন্তু অবস্থা আমরা কিভাবে নেব জানি না। আসলে আমরা তো দর্শকদের সামনেই খেলতে অভ্যস্ত। যদিও আমি বিশ্বাস করি সবাই নিজের সেরাটা দিতেই খেলতে নামবে। তবে ম্যাচ চলাকালীন পুরো স্টেডিয়াম জুড়ে যে রোমাঞ্চকর একটা আবহ তৈরি হয়, তার কী হবে? এই আবেগ, এই অনুভূতিগুলো তো আর কৃত্রিম ভাবে তৈরি করা যায় না। ’

তিনি আরও বলেন, ‘মাঠে খেলা হয়তো শুরু হবে। তবে দর্শকদের সামনে খেলার যে মোহনীয়তা তা থাকবে কিনা জানি না। ’

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা. মে ০৯, ২০২০
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।