ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

এবার কর্মহীন শ্রমিকদের পাশে দাঁড়ালেন শচীন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, মে ৯, ২০২০
এবার কর্মহীন শ্রমিকদের পাশে দাঁড়ালেন শচীন

করোনা ভাইরাস মহামারি শুরুর পর থেকেই নিজ দেশের ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছেন ভারতীয় ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার। এবার করোনায় কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের সাহায্যার্থে আর্থিক সহায়তা দিলেন তিনি।

শচীনের দেওয়া আর্থিক সহায়তা থেকে উপকৃত হবেন ৪ হাজার অসহায় ও দুস্থ মানুষ। এরা মূলত কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের পরিবারের সদস্য।

এছাড়া মুম্বাই মিউনিসিপাল কর্পোরেশন (বিএমসি) কর্তৃক পরিচালিত স্কুলের শিশুরাও এ থেকে সয়াহতা পাবে।  

শচীনের মুম্বাইভিত্তিক দাতব্য প্রতিষ্ঠান 'হাই ফাইভ'র মাধ্যমে এই সহায়তা দেওয়া হচ্ছে। তবে অর্থের পরিমাণ প্রকাশ করা হয়নি। ভারতীয় সংবাদমাধ্যম 'ইন্ডিয়া টুডে' এমনটাই জানিয়েছে।

এক টুইট বার্তায় শচীন লিখেছেন, 'দৈনিক ভিত্তিতে কাজ করা শ্রমিকদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য হাই ভাইভ ফাউন্ডেশনকে শুভকামনা। '

'হাই ফাইভ' ফাউন্ডেশনের পক্ষ থেকে ৪ হাজার দুস্থ পরিবারকে সহায়তার জন্য শচীনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে একটি টুইট করা হয়েছে।  

ভারতের 'লিটল মাস্টার' এর আগে করোনাযুদ্ধের জন্য গঠিত দেশটির প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীদের রিলিফ ফান্ডে ২৫ লাখ রুপি করে অনুদান দিয়েছেন। এছাড়া মুম্বাইয়ের বিভিন্ন এলাকার প্রায় ৫ হাজার অসহায় মানুষের এক মাসের খাবারের ব্যবস্থাও করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, ০৯ মে, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।