ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

ব্যাট আর গোলাপি জার্সি নিলামে তুলছেন ডু প্লেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, জুলাই ১৮, ২০২০
ব্যাট আর গোলাপি জার্সি নিলামে তুলছেন ডু প্লেসি ব্যাট আর গোলাপি জার্সি নিলামে তুলছেন ডু প্লেসি/ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসের কারণে বিশ্বের মানুষ এখন ঘরবন্দি। ভাইরাস মহামারি আকারে ছড়িয়ে পড়ায় মানুষের দুঃখ-দুর্দশার কোনো শেষ নেই। আর এই সকল অসহায় মানুষদের সহযোগিতা করে আসছেন বিভিন্ন দেশের ক্রিকেটাররা। নিলামে তুলেছেন তাদের স্মারক। সাকিব, মুশফিক, মাশরাফি থেকে মরগান, সবাই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এবার সেই দলে যোগ দিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসি।

এক ইনস্টাগ্রাম বার্তায় বিষয়টি জানিয়েছেন ডু প্লেসি নিজেই। দক্ষিণ আফ্রিকার অসহায় শিশুদের পাশে দাঁড়াতে ২০১৬ সালে ইংল্যান্ডের বিপক্ষে এক ম্যাচে ব্যবহৃত একটি ব্যাট ও গোলাপি জার্সি নিলামে তুলবেন তিনি।

‘হিলসন আফ্রিকা ফাউন্ডেশন’ নামক একটি সংস্থা এই স্মারক নিলামে তোলার দায়িত্ব নিয়েছে।

ইনস্টাগ্রাম বার্তায় ডু প্লেসি বলেন, ‘আপনারা জানেন, কোভিড–১৯ মহামারি অনেক মানুষকেই বিপর্যয়ের মুখে ঠেলে দিয়েছে। দক্ষিণ আফ্রিকাতেও এর প্রভাব পড়ছে। সে জন্যই আমি অল আফ্রিকা চ্যালেঞ্জ গ্রহণ করেছি। আমার প্রায় নতুন আইএক্সইউ ব্যাটটি এবং ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডের গোলাপি জার্সি নিলামের জন্য দিয়েছি। ’

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।