ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

সময়টা কাজে লাগালে ফিটনেস আর স্কিলে এগিয়ে যেতে পারব: ইমরুল

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, জুলাই ২০, ২০২০
সময়টা কাজে লাগালে ফিটনেস আর স্কিলে এগিয়ে যেতে পারব: ইমরুল বৃষ্টির মাঝেও অনুশীলনে গেছেন ইমরুল। ছবি: শোয়েব মিথুন



করোনা ভাইরাসের কারণে সবধরনের ক্রিকেটীয় কার্যক্রম স্থগিত থাকায় চার মাসের বেশি সময় ধরে ব্যাট হাতে নিতে পারেননি জাতীয় দলের ব্যাটসম্যান ইমরুল কায়েস। দীর্ঘ এই সময়ে বাসায় শুধু মাত্র ফিটনেস নিয়েই কাজ করেছেন তিনি।

তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনুশীলনের সুযোগ করে দেওয়াটা কাজে লাগাতে চান তিনি।

সোমবার (২০ জুলাই) প্রথমবার অনুশীলনের পর একথা জানান জাতীয় দলের বাঁহাতি এই ব্যাটসম্যান। আন্তর্জাতিক ক্রিকেটের চাপ না থাকায় নিজেকে প্রস্তুত রাখার সুযোগটা বেশ ভালোভাবেই কাজে লাগাতে চান ৩৩ বছর বয়সী ইমরুল।

ইমরুল বলেন, ‘প্রায় চার মাস পর আসলে ব্যাট ধরলাম, ব্যাটিং করলাম। ভিন্ন অনুভূতি। খুব ভালো লাগছে। যদিও বাসাতে আমরা ওয়ার্কআউট করেছি, রানিং বা জিম করেছি। কিন্তু ব্যাটিং করার অভ্যাস ছিল না। খুব ভালো লেগেছে। আশা করি এই সুযোগটা কাজে লাগাতে পারবো। এখন একটা বিরতি আছে তাতে আমরা স্কিল ও ফিটনেস নিয়ে কাজ করতে পারবো। আমার মনে হয় ভালো সময় খেলোয়াড়াদের জন্য, যদি আমরা সময়টা কাজে লাগাতে পারি। তাহলে স্কিল ও ফিটনেসের দিক দিয়ে আমরা আরেক ধাপ এগিয়ে যেতে পারবো। ’

ইমরুল ছাড়াও সূচি অনুযায়ী এদিন অনুশীলন করেন মোহাম্মদ মিঠুন। ঢাকায় বাইরে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম, সিলেটের সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদে চৌধুরী আরও ছয়জন স্থানীয় ক্রিকেটার ফিটনেস নিয়ে অনুশীলন শুরু করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, জুলাই ২০, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।