ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

ঝিরিঝিরি বৃষ্টিতেই অনুশীলন করলেন ইমরুল-রানা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২০
ঝিরিঝিরি বৃষ্টিতেই অনুশীলন করলেন ইমরুল-রানা বৃষ্টি উপেক্ষা করে অনুশীলনে হাজির মেহেদী হাসান রানা/ছবি: সংগৃহীত

করোনা বিরতির পর টাইগারদের অনুশীলনের জন্য মিরপুরের হোম অব ক্রিকেটের দরজা খুলে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  

কিন্তু রোববার থেকে শুরু হওয়ার পর থেকেই অনুশীলনে বাধা হয়ে দাঁড়িয়েছে বৃষ্টি।

তবুও থেমে নেই অনুশীলন। এই যেমন বৃষ্টির মাঝেই রানিং করেছেন সদ্য অনুশীলনে যোগ দেওয়া পেসার মেহেদী হাসান রানা এবং বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল কায়েস।

মঙ্গলবার (২১ জুলাই) সকাল থেকে তৃতীয় দিনের মতো শুরু হয় অনুশীলন। এ দিনই প্রথম অনুশীলন করেন পেসার মেহেদী হাসান রানা। আর সূচি অনুযায়ী অনুশীলন করেছেন শফিউল ইসলাম, মুশফিকুর রহিম ও ইমরুল কায়েস।

দিনের শুরুটা করেন শফিউল। মিরপুরে এসেই আধ ঘণ্টা রানিং করেন তিনি। তবে তখনো বৃষ্টি শুরু হয়নি। রানিং করেই ফিরে যান শফিউল।

এরপর অনুশীলন শুরু করেন মুশফিক। তবে নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগে সকাল ৯টার সময় উপস্থিত হন জাতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান। তিনি এসেই চলে যান ইনডোরে। সেখানে ঘন্টাখানেক ব্যাটিং অনুশীলন করেন ‘মিস্টার ডিপেন্ডেবল’। এরপর মূল মাঠে কিছুক্ষণ রানিং করেন তিনি।   

মুশফিকের পর অনুশীলন করেন ইমরুল। তিনি যখন একাডেমি মাঠে রানিং শুরু করেন, তখনই বৃষ্টি শুরু হয়। তবে বৃষ্টি উপেক্ষা রানিং চালিয়ে যান ইমরুল। মুশফিক যখন ইনডোর থেকে চলে আসেন। এরপর ইমরুল যান ব্যাটিং অনুশীলন করতে।    

ইমরুল ও মুশফিক চলে যাওয়ার পরই অনুশীলনে আসেন মেহেদী হাসান রানা। একাডেমি মাঠে বৃষ্টির মাঝেই রানিং করেন তিনি। কিছুক্ষণ পর ফিরে যান তিনিও।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।