ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

বিসিবিতে আবারও ওয়ার্ক ফ্রম হোম

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২০
বিসিবিতে আবারও ওয়ার্ক ফ্রম হোম

গত মার্চ মাসে করোনা ভাইরাস সংক্রমণের কারণে দেশের সব ধরনের ক্রিকেট বন্ধ করে দেওয়া হয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রশাসনিক কাজ বাসা থেকেই করা হতো।

তবে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের অনুমতি দেয় বিসিবি।  

কিন্তু আবারও বিসিবির প্রশাসনিক কাজগুলো বাসা থেকে করার নির্দেশ দিয়েছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। তিনি জানিয়েছেন করোনা পরিস্থিতিটা এখনো বাংলাদেশে পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি, তাই বিসিবির কর্মীদের সতর্ক রাখার জন্যই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে যাতে কারও অনীহা না ধরে যায় সেজন্যই এমনটা করা হয়েছে। চলতি সপ্তাহের জন্য কর্মীদের বাসা থেকে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রধান নির্বাহী বলেন, 'এটা সার্বিক নিরাপত্তার জন্য। বলতে পারেন আমাদের পরিকল্পনার একটি অংশ। মানুষ সাধারণত একটি অভ্যাসে অভ্যস্ত হয়ে গেলে রিল্যাক্স হয়ে যায়। যদি কারো মধ্যে উপসর্গ দেখা দেয় সেটা ভাবনার বিষয়। তো সেকারণেই এই সতর্কতা। ঠিক ওয়ার্ক ফ্রম হোম বলা যাবে না। কেননা আমরা শনিবার থেকে আবার অফিস শুরু করবো। '

আগামী সপ্তাহ থেকে আবারও অফিস থেকে কাজ শুরু করবে বিসিবি। তবে বিসিবি বন্ধ থাকলেও ক্রিকেটারদের অনুশীলন ঠিকই চলবে।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।