ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

অসুস্থ সাইফউদ্দিন, করোনা পরীক্ষায় নেগেটিভ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২০
অসুস্থ সাইফউদ্দিন, করোনা পরীক্ষায় নেগেটিভ মোহাম্মদ সাইফউদ্দিন/ফাইল ছবি

করোনা পরবর্তী সময়ে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের চারটি ধাপ শেষ হয়ে পঞ্চম ধাপের অনুশীলন চলছে। জাতীয় দলের প্রায় সবাই অনুশীলনে যোগ দিলেও পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন উপস্থিত হতে পারেননি।

 

অনুশীলনে যোগ না দেওয়ার কারণ সাইফউদ্দিন অসুস্থ। দুই-তিন দিন ধরে জ্বরে ভুগছেন তিনি। মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) তার করোনা পরীক্ষা করা হয়েছে। আশার কথা হলো, ফলাফল নেগেটিভ।

বুধবার (০২ সেপ্টেম্বর) গণমাধ্যমকে একথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি জানিয়েছেন, সাইফউদ্দিনের অনুশীলনে ফিরতে আরও সপ্তাহখানেক কিংবা তার বেশি সময়ও লাগতে পারে।

বিসিবির প্রধান চিকিৎসক বলেন, 'সাইফউদ্দিনের জ্বর ছিল দুই দিন। আজকে একটু ভালো। ওষুধ চলছে। এখন ফেনীতে আছে। করোনা পরীক্ষা করিয়েছিল। ভালো খবর, নেগেটিভ এসেছে। অনুশীলনে ফিরতে সময় লাগবে, কমপক্ষে এক সপ্তাহ তো লাগবেই। কেননা এখনো জ্বর কমেনি। তাছাড়া জ্বর সেরে গেলেও ক্লান্তি থাকবে। অনুশীলন শুরু করতে এক সপ্তাহ তো লাগবেই। বেশিও লাগতে পারে। '

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।