ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

করোনা পরীক্ষা হলো ঢাকার ১৭ ক্রিকেটারের

স্পোর্টস করেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২০
করোনা পরীক্ষা হলো ঢাকার ১৭ ক্রিকেটারের করোনা টেস্ট করাচ্ছেন মোস্তাফিজুর রহমান। ছবি: শোয়েব মিথুন

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য সোমবার (০৭ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে জাতীয় পুলে থাকা ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের প্রথম ধাপের করোনা পরীক্ষা। প্রথমদিন ঢাকায় থাকা ১৭ ক্রিকেটার ও ৭ সাপোর্ট স্টাফের কোভিড পরীক্ষা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের-বিসিবি মেডিক্যাল ইউনিট।

 

মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) দ্বিতীয় দিনে বাকি ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের করেনা পরীক্ষা করা হবে। সোমবার (০৭ সেপ্টেম্বর) বাংলানিউজকে একথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তিনি বলেন, ‘আমাদের আজকে টেস্টটা হয়েছে ২৪ জনের। এর মধ্যে ১৭ জন প্লেয়ার ও বাদ-বাকিরা সাপোর্ট স্টাফ। আমাদের আরও কিছু টেস্ট বাকি আছে। সাপোর্ট স্টাফদের টেস্টগুলো কালকেও করব। এর মধ্য দিয়ে আমরা আশা করছি, প্রথম পর্যায়ের টেস্ট শেষ করতে পারব। রিপোর্ট পেতে ২৪ ঘণ্টা লাগবে। ’

শ্রীলঙ্কা সফরে পরিকল্পনা অনুযায়ী দল ঘোষণার পর ১৮ সেপ্টম্বর থেকে ক্রিকেটারদের করোনা পরীক্ষা করার কথা ছিল। তবে ব্যক্তিগত অনুশীলনের সময় কয়েকজন সাপোর্টিং স্টাফ করোনা আক্রান্ত হওয়ায় ক্রিকেটারদের অনুশীলন বন্ধ করে সতর্কতার জন্য করোনা টেস্ট করানো সিদ্ধান্ত নেয় বিসিবি।

দুই ধাপে প্রথমবার করোনা পরীক্ষার পর ১৮ সেপ্টেম্বর দেশ ছাড়ার আগে শেষবারের মতো করোনা পরীক্ষা করা হবে টাইগারদের।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।