ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে খেলছেন তামিম ইকবাল

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২০
দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে খেলছেন তামিম ইকবাল তামিম ইকবাল। ছবি: শোয়েব মিথুন

জাতীয় দলের মধ্যকার প্রথম দুই দিনের প্রস্তুতি ম্যাচে খেলেননি তামিম ইকবাল। প্রথম ম্যাচে না খেললেও দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ঠিকই খেলবেন দেশ সেরা এই ওপেনার।

রোববার (০৪ অক্টোবর) প্রকাশিত খেলোয়াড় তালিকায় রায়ান কুক একাদশে তামিমের নাম যোগ করা হয়েছে। প্রথম ম্যাচে ৩১ বছর বয়সী বাঁহাতি ব্যাটসম্যানের না খেলার কারণ জানা যায়নি। তবে ধারনা করা হচ্ছে, হালকা চোটের কারণে খেলা হয়নি তামিমের।

সোমবার (০৫ অক্টোবর) মিরপুর স্টেডিয়ামে সকাল সাড়ে ৯টায় শুরু হবে দ্বিতীয় ও শেষ দুই দিনের প্রস্তুতি ম্যাচ।

দ্বিতীয় ম্যাচের দল

ওটিস গিবসন একাদশ: সাইফ হাসান, ইমরুল কায়েস, নাজমুল হোসান শান্ত (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, নাঈম হাসান, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরী, মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

রায়ান কুক একাদশ: তামিম ইকবাল খান, ইয়াসির আলী চৌধুরী, মোহাম্মদ সাদমান ইসলাম, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ ও মোহাম্মদ আল-আমিন হোসেন।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।