ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

তাসকিনের দিনে ব্যাট হাতে উজ্জ্বল ইমরুল-রিয়াদ

স্টাফ করেসস্পন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২০
তাসকিনের দিনে ব্যাট হাতে উজ্জ্বল ইমরুল-রিয়াদ তাসকিন বোলিংয়ে আলো ছড়িয়েছেন। ব্যাটে দারুণ ছিলেন ইমরুল-রিয়াদ। ছবি: শোয়েব মিথুন

জাতীয় দলের দ্বিতীয় দুই দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম দিনে উজ্জ্বল ছিলেন রায়ান কুক একাদশের পেসার তাসকিন আহমেদ। অন্যদিকে ব্যাট হাতে আলো ছড়িয়েছেন ওটিস গিবসন একাদশের ইমরুল কায়েস ও মাহমউদুল্লাহ রিয়াদ।

মিরপুরে আগে ব্যাট করতে নেমে দলীয় ৩২ রানের মধ্যে সাইফ হাসান ও নাজমুল হোসেন শান্তর উকেকেট তুলে নেন তাসকিন। এরপর বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়। পরে আবার খেলা শুরু হয়।

ইমরুল-মাহমুদউল্লাহ তৃতীয় উইকেটে ভালো প্রতিরোধ গড়েন। ইমরুল ৬০ রান করে তাসকিনের তৃতীয় শিকারে পরিণত হন। এরপর মাহমুদউল্লাহ ৫৬ রান করে বিদায় নেন। লিটন দাস করেন ৪৪ রান।

সৌম্য সরকার ২৬ রান করে দিনের শেষ দিকে এসে আউট হন। দিন শেষে প্রথম ইনিংসে ওটিস গিবসন একাদশের সংগ্রহ ৮ উইকেটে ২৪৮ রান। মোসাদ্দেক হোসেন  ২৯ ও রুবেল হোসেন ০ রানে অপরাজিত আছেন।

রায়ান কুক একাদশের তাসকিন ৩টি, মোহাম্মদ মিঠুন ২টি এবং মোহাম্মদ সাইফউদ্দিন, আল আমিন হোসেন ও তাইজুল ইসলাম ১টি করে উইকেট নেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।