ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ধোনির ৫ বছরের মেয়েকে ধর্ষণের হুমকি, ১৬ বছরের কিশোর গ্রেপ্তার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
ধোনির ৫ বছরের মেয়েকে ধর্ষণের হুমকি, ১৬ বছরের কিশোর গ্রেপ্তার ধোনি ও তার মেয়ে জিভা

মহেন্দ্র সিং ধোনির ৫ বছরের শিশু কন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে গুজরাটের মুন্দ্রা থেকে ১৬ বছরের এক কিশোরেকে গ্রেপ্তার করেছে পুলিশ। খবরটি নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস।

কুচ পশ্চিমের পুলিশ সুপারিনটেনডেন্ট সৌরভ সিং রিপোর্টারদের বলেন, ‘অল্প কয়েকদিন আগে ধোনির স্ত্রী স্বাক্ষী ধোনির ইন্সটাগ্রাম পোস্টে জঘন্য মন্তব্যের তদন্ত করার জন্য নাম্না কাপ্যা গ্রামের ১২ জন ছাত্রকে আটক করা হয়। ’ 

প্রশ্ন করার সময় ১৬ বছরের সেই কিশোর ইন্সটাগ্রামে হুমকিমূলক মেসেজ দেওয়ার কথা স্বীকার করে। চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচের পরে এই হুমকি দেওয়া হয়েছিল।

সিং আরও জানান, হুমকিমূলক পোস্ট দেওয়ার জন্য সেই কিশোর নিশ্চিত কিনা তা জানার জন্য কুচ পশ্চিমের পুলিশকে তথ্য দিয়েছিল রাঁচি পুলিশ। তিনি বলেন, ‘আমাদের দেওয়া রাঁচি পুলিশের তথ্যের ভিত্তিতে তাকে প্রশ্ন করার জন্য কুচ জেলার মুন্দ্রা থেকে তাকে আমরা আটক করেছি। ’ 

মেসেজটি যে দিয়েছিল সে এবং এই বালক একই বলে নিশ্চিত করেন তিনি। সেই কিশোরকে কাস্টডিতে নেওয়ার জন্য রাঁচি পুলিশ আসবেন বলেও জানান এসপি।  

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে হারের ধোনির ব্যর্থতাকে দায়ী করে ইনস্টাগ্রাম, টুইটারে এবং ফেসবুক পোস্টে তার মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। সামাজিক যোগাযোগের এসব মাধ্যমে চেন্নাই অধিনায়ক ও তার স্ত্রী সাক্ষীর একাধিক পোস্টে কুরুচিকর মন্তব্য করা হয়। যা দেখে হতবাক হয়ে যায় অনেকেই।  

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।