ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে মাঠে নামবে মাহমুদউল্লাহ একাদশ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে মাঠে নামবে মাহমুদউল্লাহ একাদশ

বিসিবি প্রেসিডেন্টস কাপের শুরুটা মোটেও ভালো হয়নি মাহমুদউল্লাহ একাদশের। নিজেদের প্রথম ম্যাচে নাজমুল একাদশের বিপক্ষে ৪ উইকেটে হেরেছে তার দল।

বলতে গেলে তেমন কোনো প্রতিদ্বন্দ্বিতা করতে পারেনি। সহজেই ম্যাচ জিতে নিয়েছে নাজমুল একাদশ। আর দলের পরবর্তী ম্যাচ হারলেই ফাইনালে যাওয়াটা কঠিন হয়ে যাবে মাহমুদউল্লাহ একাদশের জন্য।

নিজেদের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার (১৩ অক্টোবর) তামিম একাদশের মুখোমুখি হবে মাহমুদউল্লাহ একাদশ। প্রথম ম্যাচের ব্যর্থতা ভুলে এই ম্যাচে ঘুরে দাঁড়াতে চায় মাহমুদউল্লাহর দল। প্রথম ম্যাচে ব্যাটসম্যানরা তাদের দায়িত্ব ঠিক মতো পালন করতে পারেনি। তবে এই ম্যচে ব্যাট হাতে রান করতে মুখিয়ে আছেন লিটন দাস, নাঈম শেখ, মুমিনুল হকরা। কিন্তু সোমবার (১২ অক্টোবর) বৃষ্টির কারণে অনুশীলন করতে পারেনি।

অন্যদিকে টুর্নামেন্টের প্রথম জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামবে তামিম ইকবালের দল। শক্তির বিচারে কিন্তু তামিমের দলও মোটেও খারাপ না। তামিমের সঙ্গে রয়েছেন সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, এনামুল হক বিজয়ের মতো অভিজ্ঞ ক্রিকেটার। এছড়া অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের তানজিদ হাসান তামিম, আকবর আলীর মতো তরুণ ক্রিকেটারও রয়েছে। তাই বেশ লড়াইয়ের আভাস দিচ্ছে এই ম্যাচটি।

মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে দুপুর ১টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।