ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

নাম বিভ্রাটে দুই তামিম

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
নাম বিভ্রাটে দুই তামিম জুনিয়র ও সিনিয়র তামিম। ছবি: শোয়েব মিথুন

বিসিবি প্রেসিডেন্টস কাপ ক্রিকেটে মঙ্গলবার (১৩ অক্টোবর) মাহমুদউল্লাহ একাদশের মুখোমুখি হবে তামিম একাদশ। নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামছে তামিম ইকবালের দল।

এই দলে রয়েছেন আরও একজন তামিম। দুজনের সব কিছুতেই রয়েছে মিল। তবে পার্থক্য শুধু অভিজ্ঞতায়। তানজিদ হাসান তামিম তার নাম। জাতীয় দলের ওপেনার তামিম ইকবালের সঙ্গে ওপেন করবেন এই তামিম। আর জাতীয় দলের তারকা ওপেনার বেশ আগ্রহ নিয়ে আপেক্ষা করছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী এই ওপেনার সঙ্গে ব্যাটিং করতে।

মিরপুরে সোমবার (১২ অক্টোবর) অনুশীলন শেষে একথা জানিয়েছেন তামিম ইকবাল। তিনি মনে করেন তানজিদ তামিমের মধ্যে সেই সম্ভবনা দেখতে পাচ্ছেন তিনি। পাশাপাশি তাদের নাম একই হওয়ায় নাম বিভ্রাটে পড়তে হচ্ছে তাদের।

তামিম ইকবাল বলেন, ‘কালকে আরেক তামিমের সাথে ওপেন করবো, আমরা একটু দ্বিধান্বিত হয়ে যাই। এতোদিন তো সবাই তামিম ভাই বলে ডাকতো। এখন অনেকে ওকে তামিম বলে ডাকে, ফলে দু’জনকেই তাকাতে হয়। আমি তাই বলেছি ওকে যদি অন্য কোনো নামে ডাকা যায়! ওকে যতোটা দেখলাম, ওর সাথে নেট শেয়ার করেছি, বেশ সম্ভাবনাময় খেলোয়াড়। আশা করি ও অনেক দূর যাবে আর আমি ওর সাথে কাল ওপেন করার জন্য অপেক্ষা করছি। ’

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।