ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

'এরকম একটা টুর্নামেন্ট আয়োজনের খুব দরকার ছিল'

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
'এরকম একটা টুর্নামেন্ট আয়োজনের খুব দরকার ছিল' নুরুল হাসান সোহান

করোনা বিরতির পর বিসিবি প্রেসিডেন্টস কাপ দিয়ে আবার ক্রিকেটাররা মাঠে ফিরেছেন। যদিও এই টুর্নামেন্ট ব্যাটসম্যানদের জন্য মোটেও ভালো যাচ্ছে না।

বিশেষ করে টপ অর্ডার ব্যাটসম্যানদের জন্য। তা সত্ত্বেও নাজমুল একাদশের উইকেটরক্ষক নুরুল হাসান সোহান মনে করেন এই রকম একটা টুর্নামেন্ট আয়োজনের দরকার ছিল।

শুক্রবার (১৬ অক্টোবর) সাংবাদিকদের কাছে দেওয়া এক ভিডিও বার্তায় সোহান একথা জানিয়েছেন।  

সোহান বলেন, ‘সত্যিকার অর্থে আমাদের দেশের এমন পরিস্থিতিতে এরকম একটা টুর্নামেন্ট আয়োজনের খুব দরকার ছিল। কারণ আমরা প্রায় সাত মাস খেলার বাইরে ছিলাম। আমার কাছে মনে হয়, এই টুর্নামেন্টের মাধ্যমে সবাই আবার সবার জায়গায় ফেরত আসতে পারবে। এবং অবশ্যই বিসিবিকে ধন্যবাদ এরকম একটা টুর্নামেন্ট আয়োজন করে আমাদের খেলায় ফিরিয়ে নিয়ে আসার জন্য। ’

তিনি আরও বলেন, ‘কম্পিটিশন যদি ধরতে হয় তাহলে সবসময় আমি চেষ্টা করি নিজের সঙ্গে নিজের কম্পিটিশন করার। এতে নিজের যে দুর্বলতাগুলো আছে আর স্কিল আছে সেগুলো অনেক বেশি উন্নতি করার সুযোগ থাকে। সত্যিকার অর্থে অনেকদিন ধরে জাতীয় দলের বাইরে আছি ঘরোয়া লিগগুলো আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। যেকোনো টুর্নামেন্টে খেলি শতভাগ দেয়ার চেষ্টা করি এবং নিজের কাছে সৎ থাকার চেষ্টা করি। ব্যাটিং এবং উইকেটকিপিং নিয়ে আলাদা করে কাজ করার চেষ্টা করছি। যেখানেই সুযোগ আসুক নিজের সেরাটা দেয়ার চেষ্টা করবো। ’

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।