ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

পরের আইপিএলেও খেলবেন ধোনি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
পরের আইপিএলেও খেলবেন ধোনি মহেন্দ্র সিং ধোনি

‘নিঃসন্দেহে’ এবং ‘না’, রোববার (০১ নভেম্বর) ক্রিকেট বিশ্বে সম্ভবত এই দুই শব্দ ছিল অত্যন্ত সময়োচিত এবং প্রভাবশালী। ওয়াটসআপ স্ট্যাটাস, টুইটার ফিড, ফেসবুক টাইমলাইন এবং ইন্সটাগ্রাম স্টোরিস— সবর্ত্র শাসন করেছে ‘নিঃসন্দেহে’ এবং ‘না’ এই দুই শব্দ।

 

চেন্নাই সুপার কিংসের হলুদ জার্সিতে মহেন্দ্র সিং ধোনির এক ছবি যেন ঘুরে ফিরে এই দুই শব্দকে আরও বেশি রহস্যময় করে তুলেছিল। সাবেক ভারতীয় অধিনায়ক অবসর নেবেন নাকি আগামী মৌসুমের আইপিএলেও খেলবেন? 

ভক্ত-সমর্থকদের মনে বাসা বাধা এমন এক গুমোট প্রশ্নের জবাব দিয়েছেন ধোনি। বিশ্ব জেনেছে এখানেই শেষ নয় তার ক্রিকেটীয় ক্যারিয়ার। পাঁচ মাস পরে হতে যাওয়া পরের আইপিএলেও থাকছেন ৩৯ বছর বয়সী উইকেটরক্ষক-ব্যাটসম্যান।  

তাহলে কেন চলতি আইপিএলের প্রায় ম্যাচে প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা নিজেদের জার্সিতে ধোনির অটোগ্রাফ নিয়ে নিয়েছিলেন? এমন প্রশ্নের উত্তরে ধোনির আরেকটি হেলিকপ্টার শট, ‘সম্ভবত তারা মনে করেছিল আমি অবসরে যাচ্ছি। ’

অবসরে না যাওয়ার কথাটা দুই ইংরেজি শব্দেই জানিয়ে দিলেন তিনি, ‘ডেফিনেটলি নট (নিঃসন্দেহে নয়)’।  

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।