ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

মাহমুদউল্লাহর কাছ থেকে ব্যাট উপহার পেয়েছেন জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
মাহমুদউল্লাহর কাছ থেকে ব্যাট উপহার পেয়েছেন জয় মাহমুদুল হাসান জয়

বিসিবি প্রেসিডেন্টস কাপে মাহমুদউল্লাহ একাদশের হয়ে খেলেছিলেন অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ জয়ী ক্রিকেটার মাহমুদুল হাসান জয়। প্রথমবারের মতো জাতীয় দলের  অভিজ্ঞ ক্রিকেটারদের সঙ্গে একই ড্রেসিং রুমে থাকার অভিজ্ঞতা হয়েছে তরুণ এই ব্যাটসম্যানের।

 

অনেক কিছু শিখতে পেরেছেন তিনি। এবার তাকে একটা ব্যাট উপহার দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বৃহস্পতিবার (০৫ নভেম্বর) মিরপুরে হাই পারফরম্যান্স (এইচপি) দলের অনুশীলন শেষে এক ভিডিও বার্তায় একথা বলেন জয়। এসময় তিনি বিসিবি প্রেসিডেন্টস কাপের অভিজ্ঞতার কথা বলেন। এছাড়াও নতুন কোচ টবি র‍্যাডফোর্ডের কৌশলগুলো রপ্ত করা চেষ্টা করছেন জানান তিনি।  

জয় বলেন, 'আসলে আমি তিনটা ম্যাচে সুযোগ পেয়েছি। আমার যতটুকু পসিবল আমি কাজে লাগানোর চেষ্টা করেছি। সিনিয়র ভাইদের সঙ্গে আমরা ড্রেসিং রুম শেয়ার করতে পেরেছি এটায় আমাদের অনেক এক্সপেরিয়েন্স গ্যাদার হয়েছে। আমরা চ্যাম্পিয়নও হয়েছি। আমরা অনেক এক্সপেরিয়েন্স গ্যাদার করতে পেরেছি উনাদের কাছে থেকে। '

তিনি আরও বলে, 'উনি (মাহমুদউল্লাহ) শুধু আমাকে প্ল্যানটা দিয়েছিলো যে, তুই শুধু নতুন বলটাকে একটু পুরানো করে দিয়ে আসবি। তারপর সেটা আমাদের দেখার বিষয়, আমরা দেখে নিবো। এটা আসলে আমার কাছে অনেক এক্সাইটিং। কারণ উনি যে প্ল্যানটা দিয়েছিলো সেটায় আমি সাকসেসফুল হতে পেরেছি। তারপর উনি আমাকে একটা ব্যাট গিফট করে ম্যাচ শেষে, নেক্সট প্র্যাকটিস সেশনে।

এইচপি দলের অনুশীলনে থেকে ভাল কিছু শিখে নিজের সেরাটা দিতে চান জয়। তিনি বলেন, 'এটা আমাদের নতুন একটা ক্যাম্প। সো এখানে আমরা টেকনিক্যাল বিষয়গুলোয় আরও বেশি উন্নতি করে সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করবো। নতুন নতুন অনেক টেকনিকের কাজ উনি (র‍্যাডফোর্ড) দেখিয়ে দিচ্ছেন। সো ওটার ওপর আমরা বেশি জোর দিচ্ছি। ওটায় যদি আমরা স্ট্রং হতে পারি, তাহলে আগামীতে আমরা আরও ভালো কিছু করবো। '

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।