ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

অনূর্ধ্ব-২৩ ক্রিকেটারদের মতো ফিটনেস রাখার চেষ্টা করছি: আশরাফুল

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
অনূর্ধ্ব-২৩ ক্রিকেটারদের মতো ফিটনেস রাখার চেষ্টা করছি: আশরাফুল

বাংলাদেশের প্রতিভাবান ক্রিকেটারদের মধ্যে মোহাম্মদ আশরাফুল অন্যতম সেরা একজন ছিলেন। তবে ফিক্সিংয়ে জড়িয়ে নিজের ক্যারিয়ারে অনেকটাই ক্ষতি করে ফেলেছেন।

৩৬ বছর বয়সী এই ক্রিকেটার ক্যারিয়ারের শেষের দিকে এসে জাতীয় দলের জন্য এখনো চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এ জন্য নিজেকে সবসময় ফিট রাখতে চান। তরুণ বয়সে ক্রিকেটাদের মতো নিজের ফিটনেস রাখতে চান তিনি।

সোমবার (০৯ নভেম্বর) মিরপুরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ উপলক্ষে শুরু হওয়া ফিটনেস টেস্ট শেষে আশরাফুল সাংবাদিকদের একথা জানিয়েছে। ফিটনেস টেস্টে পাশ মার্ক ছিল ১১। আর আশরাফুল স্কোর করেছেন ১১.৪। শেষ কয়েক মাস ফিটনেস নিয়ে খুব গুরুত্বের সঙ্গেই কাজ করে গেছেন। এক সময়ের দেশসেরা এই তারকা বেশ আত্মবিশ্বাসী।

আশরাফুল বলেন, 'আমি খুবই কনফিডেন্ট। আমি এখন নিজেকে এভাবে চিন্তা করছি, আসলে নতুন করে শুরু করতে চাই। আমার ফিটনেস বলেন, স্কিল বলেন। শেষ ৮-৯ মাস আগে হয়তো এটা আমি চিন্তা করিনি। ফিটনেস লেভেল বলেন, স্কিল বলেন, সবকিছুতেই আমি অতীত ভুলে গিয়ে সামনের দিকে এগোতে চাই। আন্ডার ২৩ এর ছেলেদের সাথে যে ফিটনেস লেভেল লাগবে আমি সেটা করছি। আন্ডার ২৩ এর ছেলেদের যে ফিটনেস থাকে আমার যেন সেটা থাকে। এটাই আমি চেষ্টা করে যাচ্ছি শেষ ৭-৮ ,মাস ধরে। '

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।