ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

‘আমার স্কিল আগের মতোই আছে’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
‘আমার স্কিল আগের মতোই আছে’ মোহাম্মদ আশরাফুল।

বাংলাদেশের ক্রিকেটের ক্ল্যাসিক্যাল ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম সেরা একজন মোহাম্মদ আশরাফুল। আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু করেছেন অনেকটাই আলো ছড়িয়ে।

তার প্রতিটি শট ছিল দৃষ্টিনন্দন। কার্ডিফে অস্ট্রেলিয়া বধ কিংবা শ্রীলঙ্কার বিপক্ষে সর্বকনিষ্ঠ টেস্ট সেঞ্চুরি রেকর্ড বাংলাদেশের ক্রিকেটে ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। ৩৬ বছর বয়সী আশরাফুল মনে করেন তার স্কিলটা ঠিক আগের মতোই আছে।

সোমবার (০৯ নভেম্বর) মিরপুরে ক্রিকেটারদের ফিটনেস টেস্ট শেষে সাংবাদিকদের একথা জানিয়েছে আশরাফুল। তিনি মমে করেন মানুষের ভালোবাসা তিনি অর্জন করেছেন তার স্কিল দিয়েই। সেই স্কিলটাই আগের মতো আছে।

আশরাফুল বলেন, 'শুরু থেকেই মানুষ আমাকে যে ভালোবাসাটা দিয়েছেন এটার কারণ কিন্তু আমার স্কিল। আমি মনে করি স্কিলটা আমার আগের মতোই আছে। আমি বিশ্বাস করি আরও ভালো হয়েছে। কারণ আমি আড়াই মাস ধরে ব্যক্তিগত অনুশীলন করেছি। এখানে ইমরান স্যার এসেছিলেন। ইমরান স্যারের সঙ্গে শেষ দুই মাস অনুশীলন করে অনেক ইম্প্রুভমেন্ট করার চেষ্টা করেছি। কারণ আমি প্র্যাক্টিস ম্যাচগুলো দেখেছি। আমার ব্যাটিং আমি ফিল করি,কারণে মানুষ আমাকে ভালোবাসে। এখনও সেই স্কিলটাই আছে। '

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।