ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সালমার বোলিং নৈপুণ্যে নারী আইপিএল চ্যাম্পিয়ন ট্রেইলব্লেজার্স

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
সালমার বোলিং নৈপুণ্যে নারী আইপিএল চ্যাম্পিয়ন ট্রেইলব্লেজার্স হারমানপ্রীতকরকে ফেরানোর আনন্দ সতীর্থদের সঙ্গে ভাগাভাগি করছেন সালমা

ব্যাট করার সুযোগ হয়নি। সালমা খাতুন নিজের নৈপুণ্যটা দেখালেন বল হাতে।

৪ ওভারে ১৮ রান দিয়ে দলের প্রয়োজনের সময় নিলেন সুপারনোভার মিডল-অর্ডারের ৩ উইকেট। আর ১৬ রানের জয় নিয়ে চ্যাম্পিয়ন তার দল ট্রেইলব্লেজার্স।

সোমবার (০৯ নভেম্বর) শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে নারী আইপিএলের ফাইনালে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ওপেনার স্মৃতি মান্ধানার ঝড়ো ফিফটিতে ৮ উইকেটে ১১৮ রান করে ট্রেইলব্লেজার্স। তার ৪৯ বলে ৬৮ রানের ইনিংসটি সাজানো ছিল ৫ চার ও ৩ ছয়ে। দিয়ান্দ্রা ডোটিনের (২০) সঙ্গে ওপেনিং জুটিতে দলকে ৭১ রান এনে দেন স্মৃতি। এরপর রিচা ঘোষ (১০) ছাড়া আর কেউ দুই অঙ্কের ঘর পেরোতে পারেননি।  

সুপারনোভার হয়ে ৪ ওভারে ১৬ রান দিয়ে সর্বোচ্চ ৫ উইকেট নেন রাধা যাদব। এছাড়া একটি করে উইকেট ভাগাভাগি করেন পুনম যাদব ও শশিকালা শিরিবর্ধনে।  

১১৯ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুতে ধাক্কা খায় সুপারনোভা। অধিনায়ক হারমানপ্রীত কর (৩০) ও শিরিবর্ধনে (১৯) ছাড়া আর কেউ উল্লেখযোগ্য রান করতে পারেননি।  এই দু’জনকে সাজঘরে ফেরান সালমা। বাংলাদেশ নারী ক্রিকেট দলের অধিনায়ক পরের উইকেটটি নেন আনুজা পাতিলের (৮)। সুপারনোভা ৭ উইকেট হারিয়ে থেমে যায় ১০২ রানে।  

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০ 
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।