ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

দ্বিতীয় অনুশীলন ম্যাচেও তামিমের ব্যাটিং ঝলকে জিতল 'বি' দল

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
দ্বিতীয় অনুশীলন ম্যাচেও তামিমের ব্যাটিং ঝলকে জিতল 'বি' দল ব্যাট হাতে ঝলক দেখিয়েছেন তানজিদ হাসান তামিম। ছবি: শোয়েব মিথুন

হাই-পারফরম্যান্স (এইচপি) দলের দ্বিতীয় প্রস্তুতিমূলক টি-টোয়েন্টি ম্যাচেও ব্যাট হাতে ঝলক দেখিয়েছেন তানজিদ হাসান তামিম। তার ব্যাটিং নৈপুণ্যে  'এ' দলকে ৬ উইকেটে হারিয়েছে 'বি' দল।

বুধবার (১০ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮০ রান করে 'এ' দল।  ওপেনার নাঈম শেখ ৪৬, শাহাদাত হোসেন ৪২ ও শামিম পাটোয়ারি ৩৪ রান করেন। 'বি' দলের রেজাউর রহমান রাজা ও তৌহিদ হৃদয় ২টি এবং  রিশাদ হোসেন ও মুকিদুল ইসলাম মুগ্ধ ১টি করে উইকেট নেন।

১৮১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে তামিম, পারভেজ হোসেন ইমন ও মাহমুদুল হাসান জয়ের দায়িত্বশীল ব্যাটিংয়ে সাত বল হাতে রেখে জয় তুলে নেয় 'বি' দল। ১৮.৫ ওভারে ৪ উইকেটে ১৮১ রান করে তারা।  ওপেনার তামিম ৪টি চার ও ৩টি ছক্কায় ৫১ বলে ৬৬ রান করেন। এছাড়া ইমন ৪০ ও মাহমুদুল ৩৪ রান করেন।  'এ' দলের সুমন খান ২টি এবং আফিফ হোসেন ও নোমান চৌধুরী সাগর একটি উইকেট নেন।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।