ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বঙ্গবন্ধু টি-২০ কাপের তরুণ দল মিনিস্টার গ্রুপ রাজশাহী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
বঙ্গবন্ধু টি-২০ কাপের তরুণ দল মিনিস্টার গ্রুপ রাজশাহী

ঢাকা: এ বছর প্রথমবারে মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু টি-২০ কাপ ২০২০। গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) শেষ হয়েছে বঙ্গবন্ধু টি-২০ কাপের প্লেয়ারস ড্রাফট।

এবারের আসরে পাঁচটি দল শিরোপার লড়াইয়ে মাঠে নামবে চলতি মাস থেকেই।  

ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয় এ বছরের প্লেয়ার ড্রাফট। এ ড্রাফটে মোট চারটি ক্যাটাগরিতে ১৫৭ জন খেলোয়াড়কে ড্রাফটের জন্য রাখা হয়। যেখানে এ ক্যাটাগরিতে পাঁচজন, বি ক্যাটাগরিতে ২১ জন, সি ক্যাটাগরিতে ২৩ জন ও ডি ক্যাটাগরিতে ১০৮ জন খেলোয়াড় ছিলেন। এ ১৫৭ জনের মধ্যে পাঁচটি দল ১৬ জন করে মোট ৮০ জন খেলোয়াড়কে নিয়ে নিজেদের দল সাজিয়েছে। বঙ্গবন্ধু টি-২০ কাপের রাজশাহী দলের সঙ্গে রয়েছে মিনিস্টার গ্রুপ।

মিনিস্টার গ্রুপ রাজশাহী দলে যেসব খেলোয়াড় রয়েছেন তারা হলেন- মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদী হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকির আলী অনিক, মোহাম্মদ আশরাফুল, রাকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।

এ সম্পর্কে মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই-এর পরিচালক এম এ রাজ্জাক খান রাজ বলেন, আমরা আমাদের দলটিকে তরুণ ও উদ্যমী খেলোয়াড় দিয়ে সাজানোর চেষ্টা করেছি। এখানে তরুণ খেলোয়াড়ের পাশাপাশি অভিজ্ঞ খেলোয়াড়ও রয়েছে। আমি দলটিকে নিয়ে আত্মবিশ্বাসী। আমরা আশা করছি, এবারে টুর্নামেন্টে মিনিস্টার গ্রুপ রাজশাহী দর্শকদের ভালো ক্রিকেট উপহার দিতে সক্ষম হবে।
                                                                               
এবারের আসরে মিনিস্টার গ্রুপ রাজশাহীর অভিজ্ঞ খেলোয়াড়ের পাশাপাশি থাকছে অভিজ্ঞ টিম ম্যানেজমেন্ট। জাতীয় দলের সাবেক ক্রিকেটার হান্নান সরকার থাকছেন টিম ম্যানেজার হিসেবে। দেশের খ্যাতিমান কোচ সারওয়ার ইমরান থাকছেন হেড কোচের ভূমিকায়। থাকছেন দু’জন অ্যাসিস্টেন্ট কোচ জাতীয় দলের সাবেক ক্রিকেটার রাজিন সালেহ ও নারী ক্রিকেট দলের সাবেক সহকারী কোচ আশিকুর রহমান মজুমদার। দলের ফিজিও হিসেবে দায়িত্ব পালন করবেন মোহাম্মদ খাদেমুল ইসলাম। দলের ট্রেইনার হিসেবে কাজ করবেন মোরশেদ হাসান সিজার।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।