ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

চ্যালেঞ্জ ম্যাচ খেলতে সময় চেয়েছেন সাকিব

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
চ্যালেঞ্জ ম্যাচ খেলতে সময় চেয়েছেন সাকিব সাইফউদ্দীন ও সাকিব

মিরপুরের শের-ই-বাংলার ইনডোরে সোমবার (১৬ নভেম্বর) সকালে নেটে ব্যাটিং অনুশীলন করছিলেন সাকিব আল হাসান। বিপরীতে দেশসেরা অলরাউন্ডারকে বল করছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন।

 

হঠাৎ করেই দু’জনে একটি মিনি ম্যাচের আয়োজন করলেন তারা। যেখানে সাকিবকে ৪ বলে ৮ রান করতে হবে।  কিন্তু সেই ম্যাচে সাকিব করেন মাত্র ২ রান। সাইফউদ্দিন সহজেই ম্যাচটি জিতে নেন।   

সোমবার দু’জনের মধ্যে একটি চ্যালেঞ্জ ম্যাচ খেলার কথা ছিল। যেখানে ১২ বলে সাকিবকে নিতে হবে ২২ রান। সেই ম্যাচটি হয়নি। ম্যাচটির জন্য একটু সময় চেয়েছেন সাকিব। দীর্ঘদিন পর ব্যাট হাতে নিয়েছেন ৩৩ বছর বয়সী তারকা। সেজন্যই একটু সময় চেয়েছেন সাকিব। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন সাইফউদ্দিন।

সাইফউদ্দিন বলেন, ‘২ ওভারে ২২ রানের যে ম্যাচটি খেলার কথা ছিল সেটা খেলা হয়নি। চ্যালেঞ্জ ম্যাচটি সাকিব ভাই আজকে খেলেননি। নিজেকে মানিয়ে নিতে আরেকটু সময় নিয়েছেন। হয়তো অনেকদিন পর ব্যাটিং শুরু করেছেন তাই। এমনিতে ওনাকে আজকে নেটে বোলিং করলাম। একটি মিনি ম্যাচ খেলেছি। কথা ছিল উনি ৪ বলে ৮ রান নেবেন। উনি ২ রান নিয়েছেন। ওই মিনি ম্যাচটি জিতেছি। ’

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।