ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

মোসাদ্দেকের মারাঠাকে হারালো আফিফদের বাংলা টাইগার্স

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
মোসাদ্দেকের মারাঠাকে হারালো আফিফদের বাংলা টাইগার্স আফিফ হোসেন

আবুধাবির টি-১০ লিগে মারাঠা অ্যারাবিয়ানসকে ৬ উইকেটে হারিয়েছে বাংলা টাইগার্স। ম্যাচে প্রথমে ব্যাট করা মারাঠা নির্ধারিত ১০ ওভার শেষে বিনা উইকেটে ১০৩ রান করে।

জবাবে ২ ওভার বাকি থাকতে ৪ উইকেট হারিয়ে ১০৫ রান করে জয়ের বন্দরে পৌঁছে যায় টাইগার্স।

শনিবার (৩০ জানুয়ারি) শেখ জায়েদ স্টেডিয়ামে ১০৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৩ ওভারে ৩৩ রান তোলেন বাংলা টাইগার্সের দুই ওপেনার জনসন চার্লস ও আন্দ্রে ফ্লেচার। ১১ বলে ২৩ রান করে বাংলাদেশি পেসার মুক্তার আলীর বলে ফেরেন চালর্স। আর আরেক বাংলাদেশি সোহাগ গাজীর বলে আউট হওয়া অধিনায়ক ফ্লেচার সর্বোচ্চ ৩১ করেন ১৬ বলে। দুজনেই দুটি চার ও সমান ছক্কা হাঁকান।

শেষদিকে উইকেটে ঝড় তুলে জয় নিশ্চিত করেন টাইগার তরুণ আফিফ হোসেন ও চিরাগ সুরি। আফিফ ১০ বলে একটি চার ও দুটি ছক্কায় ২২ রানের ক্যামিও ইনিংস খেলেন। আর রান আউটের শিকার হওয়া সুরি ৭ বলে একটি চার ও দুটি ছক্কায় ১৯ রান করেন।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নামে বাংলাদেশি অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের নেতৃত্বে মারাঠা। তবে বাংলা টাইগার্সের কোনো বোলারই এদিন সফল ছিলেন না। অপরাজিত দুই ওপেনার মোহাম্মদ হাফিজ ও আব্দুল শাক্কুর আউট না হলেও দলীয় ইনিংস বড় করতে পারেননি। পাকিস্তানের অভিজ্ঞ ব্যাটসম্যান হাফিজ যদিও ছিলেন মারমুখী। ৩০ বলে তিনি ৭টি চার ও ৪টি ছক্কায় ৬১ রান করেন। তবে সমান ৩০ বল খেলা শাক্কুর মাত্র ৩৪ রান করতে পারেন। তিনি ৩টি চার ও একটি ছক্কা হাঁকিয়েছেন।

এ জয়ে গ্রুপ ‘এ’তে দ্বিতীয়স্থানে উঠে এলো বাংলা টাইগার্স। দুই ম্যাচে এক জয় ও এক হারে ২ পয়েন্ট অর্জন করেছে তারা। আর ৩ ম্যাচে এক জয় ও ২ হারে ২ পয়েন্ট নিয়ে তিনে মারাঠা। ২ ম্যাচের সবকটিতে জিতে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে দিল্লি বুলস।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।