ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে টসে হেরে ফিল্ডিংয়ে নামছে বাংলাদেশ।

গত চার ম্যাচে অপরিবর্তিত একাদশ থাকলেও শেষ ম্যাচে বাংলাদেশ দলে এসেছে চার পরিবর্তন।

আঙ্গুলে পাওয়া চোটের কারণে সাকিব আল হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনকে বিশ্রামে রাখা হয়েছে। তাদের সঙ্গে এ ম্যাচে থাকবেন না মোস্তাফিজুর রহমান ও মেহেদি হাসানও। দলে ফিরেছেন সৌম্য সরকার, শামিম হোসাইন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

অপরদিকে নিউজিল্যান্ড দলে এসেছে তিন পরিবর্তন। ব্লেয়ার টিকনার, হামিশ বানেট ও চোট পাওয়া টম ব্লান্ডেলের বদলে দলে ফিরেছেন স্কট কুগেলিন, বেন সিয়ার্স ও জ্যাকব ডাফি।

এর আগে সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে নিলেও তৃতীয় ম্যাচে হোঁচট খায় টাইগাররা। তবে চতুর্থ ম্যাচে ৬ উইকেটের জয়ে সিরিজ নিশ্চিত করে বাংলাদেশ।  বিশ্বকাপের আগে এটাই বাংলাদেশের শেষ টি-টোয়েন্টি ম্যাচ।

বাংলাদেশ দল: মোহাম্মদ নাঈম, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (অধিনায়ক), নুরুল হাসান (উইকেটকিপার), আফিফ হোসেন, শামিম হোসাইন, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ ও শরিফুল ইসলাম।

নিউজিল্যান্ড দল: রচিন রবীন্দ্র, ফিন অ্যালেন, উইল ইয়াং, টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটকিপার ), কলিন ডি গ্র্যান্ডহোম, হেনরি নিকোলস, কোল ম্যাকোনকি, স্কট কুগেলিন, এজাজ প্যাটেল, জ্যাকব ডাফি ও বেন সিয়ার্স।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa