ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

ক্রিকেট

রাসেলের ঝড়ো ইনিংসে টি-টেন চ্যাম্পিয়ন ডেকান গ্ল্যাডিয়েটর্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
রাসেলের ঝড়ো ইনিংসে টি-টেন চ্যাম্পিয়ন ডেকান গ্ল্যাডিয়েটর্স

আবুধাবি টি-টেন লিগের শিরোপা জিতে নিল ডেকান গ্ল্যাডিয়েটর্স। শনিবার (৪ ডিসেম্বর) রাতে টুর্নামেন্টের ফাইনালে দিল্লি বুলসকে ৫৬ রানের বিশাল ব্যবধানে হারায় দলটি।

ডেকানের হয়ে ৩২ বলে ৯০ রানের ক্যামিও ইনিংস খেলে দলের জয় চিনিয়ে আনেন আন্দ্রে রাসেল।

জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করে ডেকান। নির্ধারিত ১০ ওভারে কোনো উইকেটই হারায়নি দলটি। টম কোহলার-ক্যাডমোর ও আন্দ্রে রাসেলের বিধ্বংসী ইনিংসে ১৫৯ রান সংগ্রহ করেছে ডেকান। ৯ চার ও ৭ ছয়ে ৩২ বলে ৯০ রানের ক্যামিও ইনিংস খেলে অপরাজিত ছিলেন রাসেল। অপরপ্রান্তে ৩ চার ও ৫ ছয়ে ২৮ বেল ৫৯ রান করে অপরাজিত ছিলেন ক্যাডমোর।

বড় লক্ষ্যের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করলেও শেষ পর্যন্ত জয়ের দেখা পায়নি দিল্লি। নির্ধারিত ১০ ওভারে সাত উইকেট খুইয়ে ১০৩ রান সংগ্রহ করতে সক্ষম হয় দলটি। ওপেনার চন্দরপল হেমরাজ ২০ বলে সর্বোচ্চ ৪২ রান করেন। এছাড়া কেউ উল্লেখযোগ্য স্কোর করতে পারেননি। ডেকানের হয়ে দুইটি করে উইকেট শিকার করেন ওডিয়ান স্মিথ, ওয়ানিন্দু হাসারাঙ্গা ও টাইমাল মিলস।

ম্যাচে ৯০ রান ও ১ উইকেট শিকার করে ম্যাচসেরার পুরস্কার পান আন্দ্রে রাসেল।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa