ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ক্রিকেট

লঙ্কান ক্রিকেটের নতুন দায়িত্বে জয়াবর্ধনে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
লঙ্কান ক্রিকেটের নতুন দায়িত্বে জয়াবর্ধনে

শ্রীলঙ্কান ক্রিকেটের নতুন দায়িত্বে আসছেন দেশটির কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনে। দেশটির জাতীয় দলগুলোর কনসালট্যান্ট কোচ হিসেবে নিযুক্ত হলেন তিনি।

 

টেকনিক্যাল অ্যাডভাইজরি কমিটির সঙ্গে শলাপরামর্শ করে শ্রীলঙ্কা ক্রিকেটের নির্বাহী কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে। ২০২২ সালের ১ জানুয়ারি থেকে তার নিয়োগ কার্যকর হবে।

এ ব্যাপারে লঙ্কান বোর্ড জানিয়েছে, নতুন ভূমিকায় জয়াবর্ধনে জাতীয় দলগুলোর সার্বিক ক্রিকেটীয় উপাদানের দায়িত্বে থাকবেন এবং হাই পারফরম্যান্স সেন্টারে খেলোয়াড় ও ম্যানেজমেন্ট টিমগুলোর জন্য অমূল্য কৌশলগত সমর্থন প্রদান করবেন।

আগামী বছর বিশ্বকাপ মাথায় রেখে শ্রীলঙ্কার অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে কাজ চালিয়ে যাবেন সাবেক ব্যাটিং গ্রেট। জয়াবর্ধনে বলেছেন, ‘আমাদের বিভিন্ন ডেভেলপমেন্ট স্কোয়াডগুলোর জাতীয় ক্রিকেটার ও কোচদের সঙ্গে কাজ করার দারুণ সুযোগ এটি, যার মধ্যে অনূর্ধ্ব-১৯ ও এ টিমগুলো রয়েছে। শ্রীলঙ্কায় ক্রিকেটীয় প্রতিভা ও সম্ভাবনাময়ীদের সুবিচারে সহায়তা করার সুযোগ এটি। ’

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।