ঢাকা, বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

কুমিল্লার পরামর্শক হিসেবে বাংলাদেশে ফিরছেন স্টিভ রোডস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
কুমিল্লার পরামর্শক হিসেবে বাংলাদেশে ফিরছেন স্টিভ রোডস শিষ্যদের সঙ্গে রোডস। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ ক্রিকেট দলের সফলতম কোচের মধ্যে একজন স্টিভ রোডস। বিসিবির সঙ্গে বনিবনা না হওয়ায় চাকরি ছেড়ে চলে গিয়েছিলেন ২০১৯ সালেই।

তবে আবার এই দেশে ফিরছেন তিনি। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএলে) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পরামর্শকের ভূমিকা পালন করবেন ইংলিশ এই কোচ।

বাংলাদেশি এক গণমাধ্যমকে ফ্রাঞ্চাইজির এক কর্মকর্তা জানিয়েছেন, 'আমাদের পরামর্শক হিসেবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে তিনি যোগ দিয়েছেন। আমরা তার সাথে কাজ করার জন্য মুখিয়ে আছি। '

এর আগে শ্রীলঙ্কান চন্দিকা হাথুরুসিংহের বিদায়ের পর বাংলাদেশের কোচ হিসেবে স্টিভ রোডসকে ২০১৮ সালের জুনে নিয়োগ দেয় বিসিবি। ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপ শেষের পর চাকরি হারান তিনি। দেশ ছেড়ে চলে গেলেও দলের অনেক সাফল্য সাক্ষী হয়ে আছে তার কোচিংয়ের।

প্রতিবারের মতো এবারও বিপিএলে কুমিল্লার হয়ে প্রধান কোচের দায়িত্বে থাকবেন মোহাম্মদ সালাহউদ্দিন। স্টিভ রোডস ও সালাহউদ্দিনের মতো অভিজ্ঞ কোচিং প্যানেল নিয়ে ভালো একটি দল সাজিয়েছে ফ্রাঞ্চাইজিটি। তাছাড়া লিটন দাস, মোস্তাফিজ, সুনিল নারাইন ও মঈন আলীসহ অনেক তারকা ক্রিকেটারে ঠাসা এবারের কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এক নজরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স দল: মুস্তাফিজুর রহমান, ফাফ দু প্লেসি, সুনিল নারাইন, মঈন আলী, লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভির ইসলাম, আরিফুল হক, নাহিদুল ইসলাম, কুশল মেন্ডিস, ওশান টমাস, মাহমুদুল হাসান জয়, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি ও মেহেদি হাসান।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa