ঢাকা, বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

বিপিএল সামনে রেখে মিরপুরে ঘাম ঝরালেন তারকারা

ফটো করেসপন্ডেন্ট, শোয়েব মিথুন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
বিপিএল সামনে রেখে মিরপুরে ঘাম ঝরালেন তারকারা মিরপুরে ঘাম ঝরালেন তারকারা। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর মাঠে গড়াবে আগামী ২১ জানুয়ারি। এরই মধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলো বেশ ভালোভাবেই প্রস্তুতি সেরে নিচ্ছে।

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রথম পর্বের খেলা গড়াবে। ইতোমধ্যে দলগুলো অনুশীলনে ঝরাচ্ছে। যেখানে তারকা ক্রিকেটারদের মিলন মেলা দেখা যায়। মিরপুর থেকে এমনই কিছু চিত্র তুলে এনেছেন বাংলানিউজের সিনিয়র ফটো করেসপন্ডেন্ট শোয়েব মিথুন। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের টিম মিটিংয়ে কোচ সালাহউদ্দিনসহ ক্রিকেটাররা। বাংলাদেশ জাতীয় দলের সাবেক কোচ স্টিভ রোডস এবার কুমিল্লার পরামর্শক হিসেবে এসেছেন, কথা বলছেন সাবেক দুই সতীর্থ মাশরাফি ও মাহমুদউল্লাহর সঙ্গে। মাঠে মাহমুদউল্লাহ ও মোস্তাফিজুর রহমানের সঙ্গে মাশরাফির আলাপন। নেটে ব্যাটিংয়ে আক্রমণাত্মক সাকিব আল হাসান।  ব্যাটিংয়ে অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ।  বোলিং অনুশীলনে মনোযোগী মাশরাফি। টিম মিটিং শেষে কুমিল্লার ক্রিকেটার ও কোচিং স্টাফরা। নেট ব্যাটিংয়ে নুরুল হাসান সোহান।  ইমরুল কায়েসের সঙ্গে আলাপ করছেন রোডস।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa