ঢাকা, বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

বিয়ে করেছি, 'ব্যাড বয়' বলবেন না: সাব্বির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
বিয়ে করেছি, 'ব্যাড বয়' বলবেন না: সাব্বির

বাংলাদেশের ক্রিকেটে অনেক সম্ভাবনা নিয়ে আবির্ভাব হয়েছিল সাব্বির রহমানের। কিন্তু বেপরোয়া জীবনযাপন আর ফর্মহীনতার কারণে ডানহাতি এই ব্যাটার ট্র্যাক থেকে ছিটকে পড়েন।

ফলে 'বিগ হিটার' সাব্বিরের নাম হয়ে যায় 'ব্যাড বয়'। এমনকি ঘরোয়া ক্রিকেটেও সুযোগ হারান তিনি। কিন্তু ধীরে ধীরে নিজের আগের ইমেজ থেকে বের হয়ে আসেন তিনি। এরইমধ্যে বিয়ে করে সংসারীও হয়েছেন। ফলে এখন আর নিজেকে 'ব্যাড বয়' ভাবতে চান না এই ডানহাতি।

আগামীকাল শুক্রবার থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন সাব্বির। পুরোদমে অনুশীলন চালিয়ে যাচ্ছেন তিনি। এর মধ্যেই টিভি চ্যানেল টি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে সাব্বির তাকে 'ব্যাড বয়' বলার প্রতিবাদ জানান। তিনি বলেন, 'ব্যাড বয় বলে কোনো কথা আসলে নাই। এখন আস্তে আস্তে বয়স হচ্ছে, এই কথাটা আমার সঙ্গে আসলেই আর যায় না। আমি এখন একজন বিবাহিত মানুষ। আমার পরিবার আছে, পরিবারের সদস্যরা আছেন। আশা করি এটি যেন আর কখনও বলা না হয়। একটু ভালো কিছু বলেন। '

বিতর্কিত কর্মকাণ্ড করে জাতীয় দল থেকে বহুদূরে চলে গেছেন সাব্বির। নিজেকে প্রমাণ করারও মঞ্চ পাচ্ছিলেন না। এবারের বিপিএলে তেমনই কিছু একটা করে দেখাতে চান এই তরুণ, 'সবসময় চেষ্টা করি শতভাগ দেওয়ার জন্য। এমনকি টেনিস বলে খেললেও নিজের পুরোটা দেওয়ার চেষ্টা থাকে। সে কারণেই হয়তো সবাই আমাকে ভালোবাসে, সমর্থন করে। তাদেরকে ধন্যবাদ। আশা করি যেসব বিষয় নিয়ে কাজ করেছি, সেগুলো বিপিএলে প্রয়োগ করে আবার জাতীয় দলে ফিরতে পারব। '

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa