ঢাকা, বৃহস্পতিবার, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জুন ২০২৪, ২৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

দিল্লি ক্যাপিটালসে যোগ দিতে মুখিয়ে আছেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
দিল্লি ক্যাপিটালসে যোগ দিতে মুখিয়ে আছেন মোস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পঞ্চদশ আসরে দল পাননি সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডারের দল না পাওয়ায় হতাশ হয়েছেন অনেকেই।

অপরদিকে নিলামের প্রথম ডাকেই মোস্তাফিজুর রহমানকে দলে ভিড়িয়েছে দিল্লি ক্যাপিটালস। যে কারণে দেশের মানুষের পাশাপাশি উচ্ছ্বাস প্রকাশ করেছে মোস্তাফিজও।

মঙ্গলবার নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে মোস্তাফিজ লিখেছেন, ‘নতুন দল, নতুন অভিজ্ঞতা। দিল্লি ক্যাপিটালস পরিবারে যোগ দিতে মুখিয়ে আছি আমি। একটি সফল ও স্মরণীয় আইপিএল মৌসুমের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। ’

দিল্লি ক্যাপিটালস মুস্তাফিজের পাশাপাশি দলে ভিড়িয়েছে ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, লুঙ্গি এনগিদি ও টিম সেইফার্টের মতো তারকাদের। এ ছাড়া দলটিতে আগে থেকেই রয়েছেন অ্যানরিখ নরকিয়া, পৃথ্বী শ ও ঋষভ পন্থের মতো তারকারা।

একনজরে দিল্লি ক্যাপিটালস স্কোয়াড: অ্যানরিখ নরকিয়া, অক্ষর প্যাটেল, পৃথ্বী শ, ঋষভ পন্থ, ডেভিড ওয়ার্নার, কমলেশ নাগারকোটি, যশ ধুল, অশ্বিন হেব্বার, চেতন সাকারিয়া, খলিল আহমেদ, কুলদিপ যাদব, মনদিপ সিং, লুঙ্গি এনগিদি, টিম সেইফার্ট, মিচেল মার্শ, মোস্তাফিজুর রহমান, সরফরাজ খান, শার্দুল ঠাকুর, শ্রীকার ভারত, ললিত যাদব, রিপল প্যাটেল, প্রাবিন দুবে, রভম্যান পাওয়েল, ভিকি ওস্টওয়াল।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।