ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ খেলবেন সাকিব: পাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ খেলবেন সাকিব: পাপন

চট্টগ্রাম: দক্ষিণ আফ্রিকা সিরিজে সাকিবের খেলা না খেলা নিয়ে জল ঘোলা কম হয়নি। সাকিবের চাওয়া দক্ষিণ আফ্রিকায় খেলবেন না তিনি।

অন্যদিকে বোর্ডে বক্তব্য অবশ্য খেলবেন সাকিব।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) আফগানিস্তানের বিপক্ষে তৃতীয় ওয়ানডে শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সাকিবের খেলা নিয়ে সাংবাদিকদের জানতে চাওয়া, দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলবেন সাকিব? পাপনের ব্যাখ্যা, 'খেলা শেষে দূর থেকে সাকিবের সঙ্গে কথা হয়েছে। তাকে বলেছি দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে কথা হবে। উত্তরে সে বলেছে, আপনি যা বলেন। '

এ সময় বিসিবি সভাপতি বলেন, সাকিব একটা চিঠি দিয়েছিল ৬ মাসের জন্য টেস্ট থেকে বিশ্রাম চেয়ে। পরে তাকে ডেকে যখন জিজ্ঞেস করলাম, দেখলাম সে আইপিএলের জন্য দুইটি সিরিজ খেলতে পারছে না। তখন বললাম শ্রীলঙ্কা সিরিজে খেলতে হবে। সে সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেল। যেহেতু এখন আইপিএল নাই, তাহলে আমি কোনো কারণ দেখছি না সে দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলবে না।

তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশের হার সম্পর্কে বিসিবি বস বলেন, পারফরম্যান্স একেবারেই ভালো হয়নি। ব্যাটিংয়ে আমাদের যারা স্বীকৃত ব্যাটসম্যানরা রান পান নি। আমরা কোনো বিভাগে ভালো খেলিনি। এক কথায় টপ অর্ডাররা ভালো খেলছে না।

ওয়ানডে সুপার লীগের বিষয়ে পাপন বলেন, ১০ পয়েন্ট খুবই গুরুত্বপূর্ণ। শ্রীলঙ্কার বিপক্ষেও হারের পর আমি এ কথা বলেছিলাম। শ্রীলঙ্কার বিপক্ষে জিততে পারলে আমরা অনেক আগেই শীর্ষস্থানে থাকতে পারতাম। তবে এটা খেলার একটি অংশ।  

এ সময় তামিমের আউট নিয়েও কথা বলেন তিনি।

বাংলাদেশ সময়: ২২৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২২
এমআর/কেএআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।