ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ব্যাটিংয়ে বাংলাদেশ; একাদশে মুশফিক, বাদ রাব্বি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
ব্যাটিংয়ে বাংলাদেশ; একাদশে মুশফিক, বাদ রাব্বি ছবি: শোয়েব মিথুন

আফগানিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছে বাংলাদেশ। চোট কাটিয়ে এই ম্যাচে ফিরেছেন মুশফিকুর রহিম।

আর বাদ পড়েছেন ইয়াসির আলী রাব্বি।

শনিবার মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আজ শততম টি-টোয়েন্টি ম্যাচ খেলছেন মুশফিকুর রহিম। অনুশীলনে আঙুলে চোট পাওয়ায় প্রথম ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি। তবে দ্বিতীয় ম্যাচে আগেই ফিট হয়ে দলে ফিরেছেন এই অভিজ্ঞ ব্যাটার।  

বাংলাদেশের একাদশে একটি পরিবর্তন এলেও দুইটি পরিবর্তন নিয়ে নামছে আফগানরা। ইনজুরিতে পড়া মুজিব-উর-রহমান ও মোহাম্মদ কায়েসের জায়গায় এসেছেন  উসমান গণি ও শরাফুদ্দিন।

প্রথম ম্যাচ জিতে এরইমধ্যে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: লিটন দাস (উইকেটরক্ষক), মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুনিম শাহরিয়ার, আফিফ হোসেন, মেহেদি হাসান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ: হজরতুল্লাহ জাজাই, রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), উসমান গণি, দারউইশ রাসুলি, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি (অধিনায়ক), আজমতুল্লাহ ওমরজাই, করিম জানাত, রশিদ খান, ফজলহক ফারুকি, শরিফুদ্দিন।  

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।