ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বরিশাল বিভাগীয় কমিশনার কাপ টি-২০’র উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
বরিশাল বিভাগীয় কমিশনার কাপ টি-২০’র উদ্বোধন

পিরোজপুর: পিরোজপুরে বরিশাল বিভাগীয় কমিশনার কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।  রোববার (০৬ মার্চ) পিরোজপুর জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বরিশাল বিভাগীয় কমিশনার কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান। জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ জাহেদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম সেবা, পিরোজপুর পৌর মেয়র আলহাজ¦ মোঃ হাবিবুর রহমান মালেক, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক ও বরিশাল বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আমলগীর খান আলো।  

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. গোলাম মাওলা নকীব।

উদ্বোধনী খেলায় পিরোজপুর জেলা ও বরিশাল জেলা দল অংশগ্রহণ করেছে। এছাড়াও বরিশাল বিভাগের অন্যান্য জেলা ঝালকাঠী, পটুয়াখালী, ভোলা ও বরগুনা জেলা দল অংশগ্রহণ করে।

এ সময় বরিশাল বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান বলেন, সারা বিশ্বে ক্রিকেট আমাদের একটি গৌরবের জায়গা। ক্রিকেটকে দিয়ে বাংলাদেশকে সারা বিশ্বে আমরা অনেক পরিচিত পেয়েছি। ক্রিকেট এর এই সম্ভাবনাকে কাজে লাগিয়ে আমরা তরুণ সমাজকে মাঠে আনতে পেরেছি।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।