ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বেতন নিয়েও খেলবে না, এটা কেমন কথা: সাকিব প্রসঙ্গে পাপন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
বেতন নিয়েও খেলবে না, এটা কেমন কথা: সাকিব প্রসঙ্গে পাপন

সাকিব আল হাসানের দক্ষিণ আফ্রিকা সিরিজে না খেলার বিষয় নিয়ে বিতর্কের শেষ নেই। বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও।

কেন্দ্রীয় চুক্তিতে সব ফরম্যাটে খেলার আশ্বাস দিয়েও না খেলার বিষয়টি নিয়ে নাখোশ তিনি। সাকিব সম্পর্কে তাই বেতনের কথা উল্লেখ করতে দ্বিধাবোধ করেননি বিসিবি সভাপতি।

সংবাদমাধ্যমকে পাপন বলেন, 'চুক্তিতে মাসে মাসে বেতন নিবে আর খেলবে না, এটা কেমন কথা। আমার কাছে (তালিকা) পাঠিয়েছে কে কোন সংস্করণে খেলতে চায়। সেটার ওপর ভিত্তি করেই আমি চুক্তি করবো, কাকে কোন ফরম্যাটে আমরা নিবো। '

বিসিবির কেন্দ্রীয় চুক্তি করার আগে এইবার ক্রিকেটারদের সবার মতামত যাচাই করে নেওয়া হয়েছে। ক্রিকেটাররা যে ফরম্যাটে খেলতে আগ্রহী সে ফরম্যাটেই তাদের চুক্তিতে রাখা হয়েছে। যদিও চূড়ান্ত সিদ্ধান্ত নির্ভর করবে কোচিং স্টাফ, নির্বাচক প্যানেলের উপর।

বিষয়টি নিয়ে পাপন বলেন, 'অনেক খেলোয়াড় আছে, যারা সব ফরম্যাটে খেলতে চায়। কিন্তু তাকে আমরা সব ফরম্যাটে রাখবো কি না এটা কোচিং স্টাফ, নির্বাচক প্যানেল, ম্যানেজমেন্ট তারা ঠিক করবে। চাইলেই তো আর হবে না। '

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।