ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

মুশফিক-রাব্বির ব্যাটে ভালো শুরু বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
মুশফিক-রাব্বির ব্যাটে ভালো শুরু বাংলাদেশের

দ্বিতীয় দিনের শেষ ভাগে দ্রুত ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়েছিল বাংলাদেশ দল। তবে ফ্লাডলাইটের আলোয় প্রোটিয়া বোলারদের দাপট সামাল দিয়ে দিন পার করেন মুশফিকুর রহিম ও ইয়াসির রাব্বি।

এই দুজনের ব্যাটেই তৃতীয় দিনের শুরুটা আবার বেশ ভালো হয়েছে টাইগারদের।  

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ উইকেট হারিয়ে বাংলাদেশের প্রথম ইনিংসের সংগ্রহ ১৮৩ রান। স্বাগতিকদের চেয়ে এখনও ২৭০ রানে পিছিয়ে মুমিনুলবাহিনী। ৩৮ রানে মুশফিক ও ৪১ রানে ব্যাট করছেন রাব্বি।  

সিরিজের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে আজ রোববার পোর্ট এলিজাবেথে বৃষ্টির কারণে খেলা কিছুটা বিলম্বে শুরু হয়। খেলা শুরু হওয়ার পর দারুণ শুরু পায় বাংলাদেশ। আগের দিন যেখানে উইকেট পতনের মিছিল চলছিল, সেখানে আজ সকালে বেশ অনায়াসেই রান তুলেছেন মুশফিক ও রাব্বি। এর মধ্যে দিনের প্রথম ওভারেই টানা ৩ বাউন্ডারি হাঁকান রাব্বি; বাজে বলে চার হাঁকিয়েছেন মুশফিকও।

এর আগে চার ব্যাটারের ফিফটিতে ভর করে সব উইকেট হারিয়ে দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংসের সংগ্রহ দাঁড়ায় ৪৫৩ রান। স্বাগতিকদের হয়ে সর্বোচ্চ ৮৪ রান আসে 'স্পিনার' কেশভ মহারাজের ব্যাট থেকে। বল হাতে বাংলাদেশের স্পিনার তাইজুল ইসলাম একাই নেন ৬ উইকেট। ৩ উইকেট নেন পেসার খালেদ আহমেদ। জবাবে ৫ উইকেটে ১৩৯ রান নিয়ে দ্বিতীয় দিন পার করে বাংলাদেশ। মুশফিক ৩০ রানে এবং ইয়াসির ৮ রানে অপরাজিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।