ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাঞ্জাবকে হারিয়ে তিনে উঠে এলো লক্ষ্ণৌ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
পাঞ্জাবকে হারিয়ে তিনে উঠে এলো লক্ষ্ণৌ

ব্যাটে-বলে পারফর্ম করে পাঞ্জাব কিংসকে ২০ রানে হারাল লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। আইপিএলের ৪২তম ম্যাচে এ জয়ে পয়েন্ট টেবিলের তিনে উঠে এলো লোকেশ রাহুলের দল।

শুক্রবার পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা লক্ষ্ণৌ নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৩ রান করে। জবাবে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রানে গুটিয়ে যায় পাঞ্জাব।

১৫৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে লক্ষ্ণৌ বোলারদের তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে পাঞ্জাব। সর্বোচ্চ ৩২ রান করেন জনি বেয়ারস্টো। এছাড়া অধিনায়ক মায়াঙ্ক আগারওয়াল ২৫ রান করেন। ঋশি ধাওয়ান ২১ রানে অপরাজিত থাকলেও দলকে জেতাতে পারেননি।

লক্ষ্ণৌ বোলার মহসিন খান ৩টি উইকেট নেন। দুটি করে উইকেট পান দুশমন্থ চামিরা ও ক্রুনাল পান্ডিয়া।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে লক্ষ্ণৌও ভালো শুরু করতে পারেনি। তবে কুইন্টন ডি ককের ৪৬ ও দীপক হোডার ৩৪ রানে ভর করে দেড়শ রানের গণ্ডি পার করে দলটি।

পাঞ্জাব বোলার কাগিসো রাবাডা সর্বোচ্চ ৪টি উইকেট পান।

৪ ওভারে ১১  রানের বিনিময়ে ২ উইকেট নেওয়া ক্রুনাল পান্ডিয়া ম্যাচ সেরা হন।

৯ ম্যাচে ৬ জয় ও ৩ হারে ১২ পয়েন্ট নিয়ে তিনে উঠলো লক্ষ্ণৌ। ৮ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে গুজরাট টাইটান্স। সমান ম্যাচে ১২ পয়েন্টে দ্বিতীয় রাজস্থান রয়্যালস। ৯ ম্যাচে ৮ পয়েন্টে সাতে পাঞ্জাব।

বাংলাদেশ সময়: ০০১৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।