ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ভক্তদের শুভেচ্ছা জানিয়ে ক্রিকেটারদের ঈদ পালন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, মে ৩, ২০২২
ভক্তদের শুভেচ্ছা জানিয়ে ক্রিকেটারদের ঈদ পালন

দীর্ঘ এক মাস পবিত্র মাস রমজান পালন করার পর খুশির ঈদ আসলো। সোমবার (২ মে) সন্ধ্যায় চাঁদ দেখা কমিটি বাংলাদেশে চাঁদ দেখা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে।

সারাদেশে আজ মঙ্গলবার (৩ মে) যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে ঈদ-উল-ফিতর। ক্রিকেটাঙ্গনে থাকা খেলোয়াড়রাও সবার সঙ্গে পালন করছেন মুসলমানদের সবচেয়ে খুশির এই দিবসটি।

ঈদে ছুটিতে রয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। এদিন ময়মনসিংহ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। জাতীয় দলের অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতও ময়মনসিংহে ঈদ করছেন। খুলনায় বেড়ে উঠলেও আরেক অল-রাউন্ডার মেহেদি হাসান মিরাজ চলে গেছেন বাপ-দাদার ভিটে বরিশালের বাকেরগঞ্জে। সেখানে ছেলের সঙ্গে ছবি তুলে সোশ্যাল সাইটে পোস্ট করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তবে ইনজুরির কারণে আঙুলে ব্যান্ডেজ থাকায় বাঁধনহীন আনন্দটা হচ্ছে না।

টেস্ট অধিনায়ক মুমিনুল হক কক্সবাজারে ঈদ উদযাপন করছেন। স্ত্রীর সঙ্গে তোলা ছবি ফেসবুকে পোস্ট করে তিনি সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তরুণ পেস তারকা তাসকিনের ঈদ এবার দ্বিগুণ খুশির। মাত্র পাঁচ দিন আগে কন্যাসন্তানের বাবা হয়েছেন ইনজুরি আক্রান্ত এই পেসার। নিজের পুত্র-কন্যার সঙ্গে তার ঈদ কাটছে জম্পেশ। এবং অবশ্যই বরাবরের মতো তিনি বাবা এবং স্বজনদের সঙ্গে ছবি তুলে ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘সবাইকে ঈদ মোবারক। আমাদের জন্য প্রার্থনা করুন। ’

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ঈদ কাটাচ্ছেন ঢাকায়। তবে তার মা দেশের বাইরে থাকায় কিছুটা মন খারাপ তামিমের। ফেসবুকে বিজ্ঞাপনী কম্পানির লোগো সংবলিত ভিডিও প্রকাশ করে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। একই কাজ করেছেন মুশফিক-সাকিব-মাহমুদউল্লাহরা। সবাই কোনো না কোনো প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। দুই বছর করোনার কারণে ঠিকঠাক ঈদের আনন্দ হয়নি। এবার নেই কোনো বিধিনিষেধ। সবাই মেতে উঠেছেন ঈদের আনন্দে।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, মে ০৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।