ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এবার আইপিএল থেকেই ছিটকে গেলেন পৃথ্বী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, মে ১৩, ২০২২
এবার আইপিএল থেকেই ছিটকে গেলেন পৃথ্বী

কয়েকদিন ধরেই অসুস্থ পৃথ্বী শ। প্রথমে ধারণা করা হয়েছিল করোনা পজিটিভ হয়েছেন দিল্লি ক্যাপিটালসের এই ব্যাটার।

কিন্তু পরে টাইফয়েডের লক্ষণ দেখা যায়। তবে ঠিক টাইফয়েডও নয়, তার ঠিক কী হয়েছে তা এখনও নিশ্চিত নন চিকিৎসকরা। এ কারণে এবার আইপিএলের বাকি ম্যাচগুলোতে খেলা হচ্ছে না তার।

ভারতীয় সংবাদমাধ্যগুলো জানিয়েছে, জ্বর কমছে না পৃথ্বীর। চিকিৎসকদের তত্ত্বাবধানেই চলছে তার চিকিৎসা। অসুস্থতার জন্য এবারের আইপিএলে আর খেলতে পারবেন না তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ শেন ওয়াটসন।  

ওয়াটসন জানিয়েছেন, পৃথ্বীর জ্বর কমেনি। শরীরও বেশ দুর্বল। মাঠে নামার মতো অবস্থায় ফিরতে তার আরও অন্তত দুই সপ্তাহ লাগবে। অর্থাৎ লিগ পর্বের বাকি দুই ম্যাচে তাকে পাবে না দিল্লি। এরপর যদি প্লে-অফ নিশ্চিত করতে পারে দলটি, তবুও পৃথ্বীকে পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে বলে জানিয়েছেন ওয়াটসন।

এর আগে অসুস্থতার কারণে দিল্লির শেষ তিন ম্যাচে ছিলেন না পৃথ্বী।  

১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে এখন পর্যন্ত আইপিএলের পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে আছে দিল্লি। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে চারে আছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সমান পয়েন্ট তিনে থাকা রাজস্থান রয়্যালসেরও। নকআউট পর্বে উঠতে হলে এই দুই দলের হার কামনার পাশাপাশি নিজেদের ম্যাচে জয় পেতে হবে মোস্তাফিজদের দিল্লিকে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, মে ১৩, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।