ঢাকা, বুধবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

দুই ফরম্যাটে বিসিবির নজরে বিজয়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, মে ১৭, ২০২২
দুই ফরম্যাটে বিসিবির নজরে বিজয়

২০১৫ সালে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন দল থেকে। এরপর ফেরানো হয়েছিল ২০১৮ সালে এসে, তখন নিজেকে প্রমাণে ব্যর্থ হয়েছিলেন এনামুল হক বিজয়।

এক বছর পর ফিরে খেলেছিলেন কেবল এক ম্যাচ। ২০১৯ সালে জাতীয় দলের জার্সিতে সর্বশেষ ম্যাচ খেলা বিজয় দলে ব্র্যাত্যই হয়ে পড়েছিলেন।  

তবে সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে (ডিপিএল) নিজের ফেরার বার্তা দিয়েছিলেন তিনি। ১৫ ম্যাচে ১১৩৮ রান করে দাবি রেখেছিলেন জাতীয় দলে খেলার। প্রথম ব্যাটার হিসেবে বিজয়ই লিস্ট-এ ক্রিকেটে এক টুর্নামেন্টে করেছিলেন হাজার রান। এবার তার ফলও পাচ্ছেন এই ব্যাটার।  

আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে বাংলাদেশ। তিন ফরম্যাটেই খেলবে টাইগাররা। যার দুটিতে বিবেচনায় আছেন এনামুল হক বিজয়। চট্টগ্রাম টেস্ট চলাকালীন এমন খবর দিয়েছেন খোদ বিসিবির ক্রিকেট অপরাশেন্স চেয়ারম্যান জালাল ইউনূস।  

তিনি বলেছেন, ‘বিজয় ওয়েস্ট ইন্ডিজ সিরিজে আছে। টি-টোয়েন্টি এবং ওডিআই সিরিজে থাকবে আশা করি। এটা নির্বাচকদের ব্যাপার। তারপরও আমার মনে হয় তারা বিবেচনা করছে, তারা নিশ্চিতভাবে বিজয় টি-২০ আর ওয়ানডের দলে রাখবে। ’

৪ টেস্ট, ৩৮ ওয়ানডে ও ১৩ টি-টোয়েন্টির জাতীয় দলের ক্যারিয়ার বিজয়ের। ওয়ানডেতে ৩টি করে সেঞ্চুরি ও ফিফটিতে করেছেন ১০৫২ রান। টি-টোয়েন্টিতে আছে ১ ফিফটি, রান ৩৫৫ আর টেস্টে ৭৩ রান করেছেন এই ব্যাটার।

বাংলাদেশ সময় : ১৯১৩, মে ১৭, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa